patrika71 Logo
ঢাকাসোমবার , ৫ জুলাই ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. কবিতা
  10. করোনাভাইরাস
  11. কৃষি
  12. খেলাধুলা
  13. চাকরী
  14. জাতীয়
  15. টেকনোলজি
আজকের সর্বশেষ সবখবর

কঠোর লকডাউনে পুলিশ ও সেনাবাহিনীর যৌথ অভিযান

পত্রিকা একাত্তর ডেক্স
জুলাই ৫, ২০২১ ৯:৩০ অপরাহ্ণ
Link Copied!

নীলফামারীর ডোমার উপজেলায় সরকার ঘোষিত কঠোর লকডাউনের চতুর্থ দিনেও সরব ছিল প্রশাসন। আইন ও স্বাস্থ্যবিধি অমান্য করায় জরিমানা করা হয়েছে। ডোমার উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিনা শবনমের নেতৃত্বে ডোমার উপজেলায় লকডাউনে বিশেষ অভিযান পরিচালনা করে ডোমার থানা পুলিশ ও সেনাবাহিনী।

আজ রবিবার (৪ঠা জুলাই) ডোমার বাজার সহ উপজেলার বিভিন্ন স্থানে লকডাউন বাস্তবায়নে টহল দেন পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা। এসময় ডোমার বাজারে আইন ও স্বাস্থ্যবিধি অমান্য করায় জুতা ও কসমেটিকসের দোকান সহ উৎসুক কয়েকজনকে ৪টি মামলায় ৮,৫০০/- (আট হাজার পাঁচ শত টাকা) জরিমানা করা হয়। এরপর উপজেলার অন্যান্য হাট-বাজার পরিদর্শনে যায় প্রশাসন।

সাধারণ মানুষের স্বাস্থ্য সচেতনতা কিছুটা বাড়লেও কিছু অতি-উৎসাহী মানুষ খামখেয়ালিপনা ও স্বাস্থ্যবিধি ভঙ্গ করছে। প্রশাসনের টহলের সময় সবাই পালিয়ে বের হলেও, পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা স্থান ত্যাগ করলেই লোকসমাগম বাড়ছে। তবে উপজেলার বেশিরভাগ দোকানপাট, শপিংমল, হোটেল-রেস্তোরাঁ বন্ধ রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।