patrika71 Logo
ঢাকাশনিবার , ৩ জুলাই ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. কবিতা
  10. করোনাভাইরাস
  11. কৃষি
  12. খেলাধুলা
  13. চাকরী
  14. জাতীয়
  15. টেকনোলজি
আজকের সর্বশেষ সবখবর

ঘর ফাঁকা পেয়ে ৪ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা

পত্রিকা একাত্তর ডেক্স
জুলাই ৩, ২০২১ ১১:০২ পূর্বাহ্ণ
Link Copied!

মৌলভীবাজারের কমলগঞ্জে চা বাগান পল্লীতে ৪ বছরের এক শিশুকে ধর্ষণের চেষ্টা করাণ হয়েছে বলে অভিযোগ উঠেছে। ঘটনায় পরিবারের পক্ষে মামলার প্রস্তুুতি চলছে বলে জানা যায়। উপজেলার মাধবপুর ইউনিয়নের মদনমোহনপুর চা বাগানের রিকিয়াশন পাড়ায়।

সরজমিনে ভুক্তভোগীর বাড়ীতে গিয়ে শিশুটির পিতা দীপক রিকিয়াশন ও মা পার্বতী রিকিয়াশন জানায়, গত বৃহস্পতিবার সকালে মেয়েকে বাড়িতে রেখে চা-বাগানে কাজ করতে চলে যাই। তখন বাড়িতে আমার মেয়ে সৌরভী (৪) ও ছেলেকে রেখে যাই। আমি ও আমার স্বামী কাজ শেষ করে সন্ধ্যা বাড়িতে ফিরলে রাতে আমার ছেলে সৌরভ (৮) জানায়, দুপুরে মাধবপুর চা-বাগানের মৃত সিতারাম ভরের ছেলে বখাটে মোহনলাল ভর (৩৫) তার বোন নুনুকে (সৌরভী) নিয়ে মাটির মধ্যে শুয়ে ছিলো তার পড়নে কাপড় ছিলো না।

সে ঘরে প্রবেশ করলে লম্পট মোহনলাল পেছন এর দরজা দিয়ে পালিয়ে যায়। এদিকে ঘটনার খবর পেয়ে মাধবপুর ইউপি চেয়ারম্যান পুস্প কুমার কানু, ইউপি সদস্য সাবিদ আলিসহ এলাকার লোকজন নিয়ে মেয়ের বাড়িতে গিয়ে ঘটনার সত্যতা মিলে। পরে পুলিশকে খবর দিলে কমলগঞ্জ থানার পুলিশ উপ-পরিদর্শক এসআই পবিত্র শেখর দাশ ও মহাদেব বাছাড় ঘটনাস্থল পরিদর্শন করেন। মাধবপুর ইউপি চেয়ারম্যান পুস্প কুমার কানু ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এই বখাটে মোহনলাল ভর এ ঘটনার আগেও চুরি,শিশু ধর্ষণের চেষ্টাসহ একাধিক অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

তাকে ধরতে লোক লাগানো হয়েছে। কমলগঞ্জ থানার পুলিশ উপ-পরিদর্শক এসআই পবিত্র শেখর দাশ বলেন,প্রাথমিক ভাবে ঘটনার সত্যতা পাওয়া গেছে, অভিযোগ পেলে আইনি ব্যবস্থা গ্রহন করা হবে।