patrika71 Logo
ঢাকাশনিবার , ৩ জুলাই ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. কবিতা
  10. করোনাভাইরাস
  11. কৃষি
  12. খেলাধুলা
  13. চাকরী
  14. জাতীয়
  15. টেকনোলজি
আজকের সর্বশেষ সবখবর

৯ জন ব্যবসায়ীকে ১৯ হাজার ৪শ’ টাকা জরিমানা

মোঃ সাইফুল ইসলাম
জুলাই ৩, ২০২১ ১০:৪৯ পূর্বাহ্ণ
Link Copied!

কিশোরগঞ্জের করিমগঞ্জে করোনা ভাইরাসের বিস্তার রোধে ৭ দিনের কঠোর লক ডাউনের প্রথম দিনে বৃহস্পতিবার (১ জুলাই) ভাম্যমান আদালত অভিযান পরিচালনা করে বিধি নিষেধ অমান্য করার কারণে ৯ ব্যবসায়ীকে মোট ১৯ হাজার ৪শ’ টাকা জরিমানা করেছে।

উপজেলা নিবার্হী অফিসার (অতিরিক্ত দায়িত্বে) মো:আবু রিয়াদ করিমগঞ্জ পৌর এলাকা এবং উপজেলার বিভিন্ন এলাকায় এ ভাম্যমান আদালত পরিচালনা করেন। করিমগঞ্জে কঠোর অবস্থান নিয়েছে স্থানীয় প্রশাসন ও আইন শৃঙ্খলা বাহিনী। উপজেলার বিভিন্ন বাজার এলাকায় অন্যান্য দিনের মতো আজ ভীড় দেখা যায়নি।দোকান পাট ও বন্ধ থাকতে দেখা গেছে।

সকাল থেকে সড়কের বিভিন্ন মোড়ে মোড়ে অবস্থান নেয় আইনশৃঙ্খলা বাহিনী ও স্থানীয় প্রশাসনের লোকজন। এ সময় জরুরী প্রয়োজন ছাড়া যারা সড়কে বেরিয়েছেন তাদের পুলিশ জিজ্ঞাসাবাদের মুখোমুখি হতে হয়। উপজেলা নিবার্হী কর্মকর্তা(ইউএনও) (অতিরিক্ত দায়িত্বে) মো:আবু রিয়াদ এর নেতৃত্বে স্থানীয় প্রশাসনের একটি টিম, নেত্রকোনা বিজিবি প্লাটুনের একটি টিম লকডাউন কার্যকর করতে উপজেলা সদর সহ বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করেন।

এ সময় উপস্থিত ছিলেন করিমগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ইফতেখারুজ্জামান,করিমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো:মমিনুল ইসলাম,নেত্রকোনা বিজিবি প্লাটুনের মো:ইনামুল হক।