patrika71 Logo
ঢাকাশুক্রবার , ২৫ জুন ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. কবিতা
  10. করোনাভাইরাস
  11. কৃষি
  12. খেলাধুলা
  13. চাকরী
  14. জাতীয়
  15. টেকনোলজি
আজকের সর্বশেষ সবখবর

ভয়াবহ অগ্নিকান্ডে সপ্ন পুড়ে ছাই

পত্রিকা একাত্তর ডেক্স
জুন ২৫, ২০২১ ৩:৪৫ অপরাহ্ণ
Link Copied!

সপ্ন পুড়ে ছাই! গত রাতে মাগুরা সদর উপজেলার মালঞ্চী গ্রামে ভয়াবহ অগ্নিকান্ডে গবাদিপশু সহ পুড়ে গেছে গোয়ালঘর। সরজমিন পরিদর্শনে দেখা গেছে মাগুরা সদর উপজেলার মালঞ্চী গ্রামের বাকপ্রতিবন্দী ফুলবড়ু স্বামী মৃত মান্দার মোল্লা ও তার স্বামী পরিত্যক্ত মেয়ে খোলাসা বেগম এর গোয়াল ঘরে আগুন লেগে ২টি গাভি ও একটি খাসি ছাগল পুড়ে মারা গেছে। একটি বাছুর গরুর শরীরের ৯০ শতাংশ পুড়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।

রাঘবদাইড় ইউনিয়ন এর সাবেক ইউপি সদস্য ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব এরফান আলী বলেন,” ফুলবড়ু এবং তার মেয়ে খোলসা বেগম মানুষের বাড়িতে কাজ করে আসতে আসতে এই সম্পদটুকু গড়েছিলো। কিন্তু একমুহূর্তের অগ্নিকান্ডে সব পুড়ে শেষ।”

স্থানীয় লোকজনের সাথে কথা বলে জানা গেছে ফুলবড়ু ও তার মেয়ের সম্পদ বলতে শুধু এই গরুই ছিল। গাভি গরু ২টির একটির প্রায় ৫ কেজি দুধ হত এবং অন্যটি ৬ মাস গর্ভবতী ছিল। বাচ্চাটিও অনেক স্বাস্থ্যবান ছিলো। খাসি ছাগলটি এবার কুরবানিতে বিক্রি করার ইচ্ছা ছিল ফুলবড়ুর।

ফুলবড়ুর মেয়ে খোলসা বেগম আহাজারী করতে করতে বলেন, ” আমার সারা জীবনের সঞ্চয় ও স্বপ্ন পুড়ে ছায়। আমি এখন কি করবো ভেবে কুল পাচ্ছি না। ”

রাঘবদাইড় ইউনিয়ন এর সাবেক ইউপি সদস্য ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব এরফান আলীসহ এলাকাবাসীর অনুরোধ সরকারসহ বিত্তবান ব্যক্তিরা যেন এই অসহায় নারীর পাশে দাড়ায়।

গোয়াল ঘরে মশা তাড়ানোর জন্য দেওয়া ধোয়ার কুন্ডলী থেকে আগুনের সূত্রপাত বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে।