patrika71 Logo
ঢাকাবুধবার , ১৬ জুন ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. কবিতা
  10. করোনাভাইরাস
  11. কৃষি
  12. খেলাধুলা
  13. চাকরী
  14. জাতীয়
  15. টেকনোলজি
আজকের সর্বশেষ সবখবর

পরকিয়ায় গৃহবধুর ছুরিকাঘাতে যুবকের পুরুষাঙ্গ কর্তন

পত্রিকা একাত্তর ডেক্স
জুন ১৬, ২০২১ ১২:৩০ অপরাহ্ণ
Link Copied!

এ.এম.ফিরোজ : শেরপুরে পরকিয়ার জের ধরে এক গৃহবধূ যুবকের পুরুষাঙ্গ কর্তন করেছে। ঘটনাটি ঘটেছে ১৪ জুন রাত সাড়ে ৮ টার দিকে। শেরপুর সদরের কামারিয়া ইউনিয়ন এর চক আন্ধারিয়া গ্রামে এই ঘটনা ঘটে। রৌহা ইউনিয়ন এর কলাপাড়া গ্রামের আব্দুল মিয়ার সন্তান সাইফুল ইসলাম (২৮) এর পুরুষাঙ্গ কর্তন করা হয়।

স্থানীয় লোকদের তথ্যমতে যে গৃহবধূ যুবকের পুরুষাঙ্গ কর্তন করে সেই মহিলার স্বামী একজন প্রবাসী। চকআন্ধারিয়ার সাইফুলের সাথে দীর্ঘদিন যাবত ঐ গৃহবধূর পরকিয়ার সম্পর্ক চলছিল। সাইফুল ইসলাম বিভিন্নভাবে নানান ছলনা ও বিয়ের আশ্বাস দিয়ে অনবরত বহু টাকা পয়সা হাতিয়ে নিচ্ছিল এবং প্রতিনিয়ত পরকিয়ার সম্পর্ক চালিয়ে যাচ্ছিল। সম্পর্ক চলার এক পর্যায়ে সাইফুল ইসলাম তাদের পরকিয়ার সম্পর্কের বিচ্ছেদ ঘটিয়ে গৃহবধূকে দেওয়া সকল আশ্বাসের কথা অস্বীকার করে।

আর তাই গৃহবধূ তৎক্ষনাৎ উত্তেজিত না হয়ে ঠান্ডা মাথায় সাইফুলকে তার নিজ বাড়িতে ডেকে নিয়ে সহবাস করার সময় ঐ গৃহবধূ এক সময় ধারালো অস্ত্র দিয়ে পুরুষাঙ্গ কেটে ফেলে। তখন সাইফুলের চিৎকার শুনে এলাকাবাসী ছুটে এসে রক্তাক্ত অবস্থায় সাইফুলকে শেরপুর সদর হাসপাতালে নিয়ে যায়। সদর হাসপাতালের ডাক্তার প্রাথমিক চিকিৎসা দিয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করে।

সাইফুলের ভাই সাকির ও তার পরিবারের সকলের ভাষ্য অনুযায়ী পূর্ব শত্রুতার উপর ভিত্তি করে বাজার থেকে ডেকে নিয়ে কয়েকজন যুবক এই ঘটনা ঘটিয়েছে। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনসুর আহম্মাদ বলেন- ঘটনা শুনার পরই ঐ এলাকায় পুলিশ পাঠানো হয়েছিল। অভিযোগ পেলেই আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।