patrika71 Logo
ঢাকামঙ্গলবার , ১৫ জুন ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. কবিতা
  10. করোনাভাইরাস
  11. কৃষি
  12. খেলাধুলা
  13. চাকরী
  14. জাতীয়
  15. টেকনোলজি
আজকের সর্বশেষ সবখবর

আমতলীতে ১৪৪ ধারা জারি!

পত্রিকা একাত্তর ডেক্স
জুন ১৫, ২০২১ ৯:৫১ অপরাহ্ণ
Link Copied!

মোঃ হুমায়ুন কবির : বরগুনার আমতলী পৌর এলাকায় সকল প্রকার সভা-সমাবেশ, মানববন্ধন ও বিক্ষেভ মিছিলের কর্মসূচি নিষিদ্ধ করে ১৪৪ ধারা জারি করেছে উপজেলা প্রশাসন। উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ আসাদুজ্জামান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ১৪৪ ধারা জারি করার কথা জানানো হয়েছে।

আজ মঙ্গলবার বিকেলে জারিকৃত বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়, আগামীকাল ১৬ জুন বুধবার আমতলী উপজেলা পরিষদের সামনে একাধিক রাজনৈতিক সংগঠন কর্তৃক একই সময়ে সভা-সমাবেশ, মানববন্ধন ও বিক্ষোভ মিছিলের কর্মসূচি করার সম্ভাবনা রয়েছে। যা আমতলী থানার ১৫০৪ নং স্মারকের একটি পত্রের মাধ্যমে জ্ঞাত হয়ে উক্ত কর্মসূচিকে কেন্দ্র করে পৌর এলাকায় অননুমোদিত লোকের প্রবেশ সমাগম ঘটিয়ে মানুষের জীবন ও স্বাস্থ্য নিরাপত্তায় বিপদের আশঙ্কা,

আইনশৃঙ্খলা পরিস্থিতির চরম অবনতি ঘটার শঙ্কা রয়েছে। এ কারনে ব্যাপক জান-মালের ক্ষয়ক্ষতি ও আইনশৃংখলা পরিস্থিতির অবনতির আশংকা থাকায় আগামীকাল (১৬ জুন) বুধবার সকাল ৬টা থেকে রাত ১২ টা পর্যন্ত পৌরসভা এলাকায় ফৌজদারী কার্যবিধির ১৪৪ ধারা জারি করে সব ধরনের অননুমোদিত লোকের প্রবেশ, সমাবেশ ও মাইক/ লাউডস্পিকার ব্যবহার নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে।