patrika71 Logo
ঢাকামঙ্গলবার , ১৫ জুন ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. কবিতা
  10. করোনাভাইরাস
  11. কৃষি
  12. খেলাধুলা
  13. চাকরী
  14. জাতীয়
  15. টেকনোলজি
আজকের সর্বশেষ সবখবর

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে একই পরিবারের ৪ জনকে কুপিয়ে জখম

পত্রিকা একাত্তর ডেক্স
জুন ১৫, ২০২১ ১২:০৬ অপরাহ্ণ
Link Copied!

আঃ জলিল : যশোরের শার্শায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে একই পরিবারের ৪ জনকে কুপিয়ে জখম করেছে সৎ ভাই। ঘটনাটি ঘটেছে সোমবার দুপুরে শার্শা উপজেলা উলাশী গ্রামে। আহতরা শার্শা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

আহতরা হলো উলাশী গ্রামের মৃত তবিবর রহমানের ছেলে শহিদুল ইসলাম(৫০), শহিদুলের ছেলে আমিনুর রহমান (২০) মহিউদ্দিন (৩৫) ও তার ছেলে ইমন (২০)। এদের মধ্যে আমিনুর ও ইমনের অবস্থা আশংকা জনক। সূত্রে জানা গেছে, সোমবার দুুুুপুর বেলা শহিদুল তার সৎ ভাই মহিউদ্দিনের বাড়ির সামনে থাকা নিম গাছের একটি ডাল কেটে দেয়। এরই জের ধরে মহিউদ্দিন ক্ষিপ্ত হয়ে ধারালো দা দিয়ে শহিদুল ইসলাম ও তার ছেলে আমিনুর রহমান কে কুপিয়ে জখম করে।

এ সময় ঠেকাতে আসলে মহিউদ্দিন তার ছেলে ইমনকেও কুপিয়ে জখম করে। তখন সবাই মিলে মহিউদ্দিনকে পিটিয়ে আহত করে। এ ঘটনায় উলাশী বামন পাড়ায় উত্তেজনা বিরাজ করছে। যেকোন সময় সংঘর্ষ বাধতে পারে বলে আশংকা করছে এলাকাবাসি। উল্লেখ্য মহিউদ্দিন শহিদুলের সৎ ভাই। এ ব্যাপারে শার্শা থানার অফিসার ইন-চার্জ বদরুল আলম এর কাছে জানতে চাইলে তিনি বলেন অভিযোগ পেলে বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেব।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।