patrika71 Logo
ঢাকাশনিবার , ১২ জুন ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. কবিতা
  10. করোনাভাইরাস
  11. কৃষি
  12. খেলাধুলা
  13. চাকরী
  14. জাতীয়
  15. টেকনোলজি
আজকের সর্বশেষ সবখবর

মোরেলগঞ্জে গৃহবধুর ঝুলন্ত মরদেহ উদ্ধার

মোঃ সাইফুল ইসলাম
জুন ১২, ২০২১ ১০:৪৮ অপরাহ্ণ
Link Copied!

মোঃ আজিজুল ইসলাম অমি : বাগেরহাটের মোরেলগঞ্জের কাশ্মির এলাকা থেকে শামীমা আকতার (২০) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার রাতে (১১ জুন) উপজেলার বারইখালী ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের কাশ্মির গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শামীমা ওই গ্রামের মোঃ আব্দুল লতিফের মেয়ে এবং ফকিরহাট উপজেলার মোঃ রফিক শেখের ছেলে আরিফ শেখের (২২) স্ত্রী।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, খোঁজাখুজির এক পর্যায়ে শুক্রবার (১১ জুন) সন্ধ্যায় আব্দুল লতিফ শেখের বাড়ির পার্শ্ববর্তী আব্দুল সত্তার হাওলাদারের একটি পরিত্যক্ত ঘরে শামীমাকে গলায় ফাঁস দেওয়া অবস্থায় পাওয়া যায়। তার স্বামী আরিফ শেখ ও পরিবারের লোকজন শামীমাকে ওই অবস্থা থেকে নামিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

সেখানে কর্তব্যরত ডাক্তার শামীমাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ হাসপাতাল থেকে শামীমার মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসেন এবং শামীমার স্বামী সহ দুই পরিবারের সদস্যদের কিছু জিজ্ঞাসাবাদ করেন। তবে নিহতের কারণ এখনো জানা যায়নি।

নিহতের পারিবারিক সূত্রে আরো জানা যায়, তিনমাস আগে পাশ্ববর্তী ফকিরহাট উপজেলার মোঃ রফিক শেখের ছেলে আরিফ শেখের সঙ্গে মোরেলগঞ্জ উপজেলার বারইখালীর কাশ্মির গ্রামের আব্দুল লতিফ শেখের মেয়ে শামীমার বিয়ে হয়। আরিফ শেখ খুলনায় রাজমিস্ত্রির কাজ করে। সেখানে বাসা ভাড়া নিয়ে তারা দুজনে বসবাস করতো।

ঘটনার দিন শুক্রবার দুপুরে তারা খুলনা থেকে শামীমার বাবার বাড়িতে বেড়াতে আসে এবং সন্ধ্যায় এ ঘটনা ঘটে। দাম্পত্য মনোমালিণ্য থেকে এমন ঘটনা ঘটতে পারে বলে স্থানীয়দের ধারণা।

শনিবার সকালে শামীমার মরদেহ ময়না তদন্তের জন্য বাগেরহাট মর্গে প্রেরণ করে থানা পুলিশ। এ ব্যাপারে মোরেলগঞ্জ থানায় একটি অপমৃত্যু মামলা রেকর্ড হয়েছে।