patrika71 Logo
ঢাকাশনিবার , ১২ জুন ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. কবিতা
  10. করোনাভাইরাস
  11. কৃষি
  12. খেলাধুলা
  13. চাকরী
  14. জাতীয়
  15. টেকনোলজি
আজকের সর্বশেষ সবখবর

গাঁজাসহ ১ নারী আটক আটক

পত্রিকা একাত্তর ডেক্স
জুন ১২, ২০২১ ১১:৫০ পূর্বাহ্ণ
Link Copied!

ইব্রাহীম মাহমুদ : টেকনাফ কক্সবাজার ১১জুন ০২১)জুমাবার প্রথম টেকনাফ থানা পুলিশের হাতে ২ কেজি গাঁজাসহ ধরা পড়েছে এক নারী মাদক ব্যবসায়ী। আটক নারী হলেন- টেকনাফ পৌরসভা ২নং ওয়ার্ড পুরাতনপল্লান পাড়া এলাকার আব্দুর রহিমের স্ত্রী খুরশিদা বেগম (৪৫)।

অভিযানের বিস্তারিত বিষয় নিয়ে টেকনাফ মডেল থানার পুলিশে পরিদর্শক (তদন্ত) আব্দুল আলিম জানান, ১০ জুন (বৃহস্পতিবার) দিনগত গভীর রাতে গোপন সংবাদের মাধ্যমে পুলিশ জানতে পারে টেকনাফের সাবরাং ইউনিয়ন অন্তর্গত শাহপরীরদ্বীপ বাজার পাড়া সংলগ্ন হাফেজ আলীর বসত বাড়ীর সামনে একটি গাঁজার চালান মিয়ানমারে পাচার করার উদ্দেশ্যে এক নারী অবস্থান করেছে।

উক্ত সংবাদের তথ্য অনুযায়ী, শাহপরীরদ্বীপ পুলিশ ফাঁড়িতে কর্মরত এসআই যায়েদ হাসানের নেতৃত্বে মডেল থানার পুলিশের একটি দল ঐ এলাকায় অভিযান পরিচালনা করে ২ কেজি গাঁজাসহ এ নারী পাচারকারীকে আটক করতে সক্ষম হয়।

তিনি বলেন, আটক গাঁজা ব্যবসায়ী খুরশিদা স্বীকার করেছে দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন জায়গা থেকে গাঁজার চালান সংগ্রহ করে মিয়ানমারে উদ্দেশ্যে পাচার করে থাকে। তার সাথে আরো এক পুরুষ মাদক সিন্ডিকেটের সদস্য রয়েছে।

আটক নারীসহ দুই মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি মাদক কারবারী বিরুদ্ধে অভিযান চালিয়ে যাবে।