patrika71 Logo
ঢাকামঙ্গলবার , ২৩ নভেম্বর ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

ঘুষ বাণিজ্যের অভিযোগে (এসআই) মাহফুজুর রহমানকে চট্টগ্রাম বদলি

পত্রিকা একাত্তর ডেস্ক
নভেম্বর ২৩, ২০২১ ১২:৪৪ অপরাহ্ণ
Link Copied!

ad

নোয়াখালীর কোম্পানীগঞ্জ থানা হাজতে আটকে রেখে ঘুষ বাণিজ্যের অভিযোগে উপপরিদর্শক (এসআই) মোহাম্মদ মাহফুজুর রহমানকে চট্টগ্রাম জেলায় বদলি করা হয়েছে।

গতকাল সোমবার (২২ নভেম্বর) চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি আনোয়ার হোসেন স্বাক্ষরিত এক লিখিত আদেশে এ বদলি করা হয়।

এ ঘটনায় অভিযুক্ত কোম্পানীগঞ্জ থানার ওসি (তদন্ত) আবুল কালাম আজাদ বহাল তবিয়তে থাকায় অভিযোগকারী পরিবারের মাঝে আতঙ্ক-উৎকণ্ঠা বিরাজ করছে।

ভুক্তভোগীর রুফিয়া খাতুন (৪০) কাছে অভিযোগ করে জানিয়েছেন, তার ছেলে সম্রাটকে (২২) উপজেলার চরহাজারী বাজার থেকে থানার হাজতে আটক রাখা হয়। পরে এসআই মাহফুজ টাকা দিয়ে ছেলেকে হাজত থেকে নিয়ে যেতে বলে। একপর্যায়ে ১৩ হাজার ৭০০ টাকা দিলে ছেলেকে ছেড়ে দেওয়া হয়।

আরো পড়ুনঃ  কেরানীগঞ্জ-শ্যামপুর ও কদমতলীতে পাঁচ প্রতিষ্ঠানকে ২৯ লক্ষ টাকা জরিমানা

গত শনিবার (২০ নভেম্বর) গণমাধ্যম কর্মীদের কাছে এসআই মাহফুজুর রহমানের আটক বাণিজ্যের কথোপকথনের একটি অডিও আসে। ওই অডিওতে এসআই মাহফুজ টাকা নেওয়ার কথা স্বীকার করে বলেন, হাজতে আটকে মোট তিনজন থেকে ৩৩ হাজার ৭০০ টাকা নেওয়া হয়। সেখান থেকে কোম্পানীগঞ্জ থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদকে ১৩ হাজার টাকা দেওয়া হয়।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ ও উপপরিদর্শক (এসআই) মাহফুজুর রহমান অভিযোগ নাকচ করে দিয়েছেন। অডিওটি যড়যন্ত্র বলেও দাবি করেছেন এসআই মাহফুজ।

আরো পড়ুনঃ  নড়াইলের জুড়ালিয়া মাদ্রাসায় ৪টি পদে অনিয়মের অভিযোগ

নোয়াখালী পুলিশ সুপার শহীদুল ইসলাম সোমবার সন্ধ্যায় কোম্পানীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) মো. মাহফুজ সহ তিন উপপরিদর্শক বদলি হওয়ার সত্যতা নিশ্চিত করেন। তবে বদলির কারণ সম্পর্কে কিছু বলা হয়নি।

আবু সাঈদ শাকিল: নোয়াখালী প্রতিনিধি।