patrika71 Logo
ঢাকাশুক্রবার , ১২ নভেম্বর ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

বিশ্বনাথে মাদ্রাসা অধ্যক্ষের বিরুদ্ধে আর্থিক অব্যবস্থাপনার অভিযোগ প্রমাণিত

পত্রিকা একাত্তর ডেস্ক
নভেম্বর ১২, ২০২১ ৮:০৫ পূর্বাহ্ণ
Link Copied!

ad

সিলেট বিশ্বনাথে এক মাদ্রাসা অধ্যক্ষের বিরুদ্ধে বিধি বহির্ভূত আর্থিক অব্যবস্থাপনার অভিযোগ প্রমাণিত হয়েছে। তিনি হলেন উপজেলার খাজাঞ্চি ইউনিয়নের এলাহাবাদ ইসলামিয়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ আবু তাহের মোহাম্মদ হোসাইন।

অধ্যক্ষ আবু তাহের মোহাম্মদ হোসাইনের বিরুদ্ধে দাখিলকৃত অভিযোগের প্রেক্ষিতে পত্রে উল্ল্যেখিত সূত্রোক্ত ১ নং স্মারক-বামশিবো/ প্রশা/ সিলেট -৬৭/৩২/৩; তারিখ -০৭.০৬.২০২০. বিশ্বনাথ উপজেলা নির্বাহী অফিসার সরেজমিনে তদন্ত করে প্রতিবেদন প্রেরণের জন্য বাংলাদেশ মাদ্রাসা শিক্ষা বোর্ড কর্তৃক পত্র প্রেরণ করা হয়। সূত্রোক্ত ২ নং স্মারক- ০৫.৪৬.৯১২০.০০১.৩২.০১৪.১৯.৬২০; তারিখ – ০১.১০.২০২০
উপজেলা নির্বাহী অফিসার বিশ্বনাথ, সিলেট কর্তৃক সরেজমিনে তদন্ত করে ঐ মাদ্রাসা অধ্যক্ষ আবু তাহের মোহাম্মদ হোসাইনের বিরুদ্ধে বিধি বহির্ভূত আর্থিক অব্যবস্থাপনার আনীত অভিযোগ প্রমাণিত মর্মে প্রতিবেদন প্রদান করে।

আরো পড়ুনঃ  জামালপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে লুটপাটের অভিযোগ নিজ দলের নেতাদের

বাংলাদেশ মাদ্রাসা শিক্ষা বোর্ড কর্তৃক তদন্ত প্রতিবেদন প্রমানীত হওয়ায় স্মারক – ২ অনুযায়ী আর্থিক অনিয়মের সমপরিমাণ অর্থ মাদ্রাসার কোষাগারে জমা দেয়াসহ ভবিষ্যতে এ ধরনের বিধি বহির্ভূত কার্য থেকে বিরত থাকার জন্য অধ্যক্ষ আবু তাহের মোহাম্মদ হোসাইনকে সতর্কতা প্রদান পূর্বক আদেশ জারি করে বাংলাদেশ মাদ্রাসা শিক্ষা বোর্ড। নং- বামবো/ প্রশা/ সিলেট -৬৭/৫৫.

বিশ্বনাথ, প্রতিনিধি।