patrika71 Logo
ঢাকাশনিবার , ৭ আগস্ট ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

ভোগান্তি ছাড়াই করোনার টিকা পেয়ে খুশি

পত্রিকা একাত্তর ডেস্ক
আগস্ট ৭, ২০২১ ১১:৫১ অপরাহ্ণ
Link Copied!

ad

বৈশ্বিক মহামারী করোনা সংক্রমণ ঠেকাতে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল পৌরসভা এবং উপজেলার প্রতিটি ইউনিয়ন পরিষদ কেন্দ্রে মানুষদের দেয়া হয়েছে করোনার টিকা।

শনিবার (৭ই আগষ্ট) সকাল ৯টা থেকে একযোগে পৌরসভা ও ইউনিয়ন পর্যায়ে ওয়ার্ডে বসবাসরত মানুষদের ভোটার আইডি কার্ড দেখে প্রদান করা হয় করোনার টিকা।

পৌরসভা এলাকায় শিক্ষাপ্রতিষ্ঠানসহ ৫টি স্থানে এবং উপজেলার ৮টি ইউনিয়নের বিভিন্নস্থানে বুথ স্থাপনের মাধ্যমে করোনার টিকা প্রদান করা হয়।

এ সময় বয়স্ক নারী পুরুষ ও প্রাপ্ত বয়স্কদের প্রধান্য দেয়া হয়। সংশ্লিষ্ট স্থানে বুথ থেকে রেজিষ্ট্রেশন কার্যক্রমের মাধ্যমে পৌরসভার ৫টি কেন্দ্রে ৬০০ জন করে ৩ হাজার ও প্রতিটি ইউনিয়ন পরিষদ কেন্দ্রে ৬০০ জন করে ৪৮০০ টিকা প্রদান করা হয়েছে । উপজেলার ১৩টি কেন্দ্রে মোট ৭৮০০ মানুষকে গন টিকা প্রদান করা হয়। ভোগান্তি ছাড়াই টিকা দিতে পেরে খুশি স্থানীয়রা।

এ সময় নেকমরদ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব এনামুল হক জানান, ওয়ার্ড পর্যায়ের মানুষকে টিকা প্রদান করায় মানুষের মাঝে স্বস্তি ফিরে এসেছে। আমরা চাই করোনা মহামারি ঠেকাতে এভাবে ইউনিয়নের প্রতিটি মানুষকে যেন টিকার আওতায় আনতে পারি। সে কারনে সরকারের এ কার্যক্রম তা অব্যাহত রাখা প্রয়োজন।

রাণীশংকৈল স্বাস্থ্য কম্পলেক্সে পঃপঃ কর্মকর্তা ডাঃ আব্দুস চৌধুরী জানান, আমরা একযোগে পৌরসভাসহ উপজেলার ৮টি ইউনিয়নে টিকা কার্যক্রম শুরু করেছি। এতে সাধারণ মানুষ স্বাচ্ছন্দে টিকা গ্রহন করতে পারছে। পর্যায়ক্রয়ে সকলেই এ টিকার আওতায় আসবে। টিকা গ্রহণের পর এখনো কারো শারিরিক অসুস্থতার খবর পাওয়া যায়নি।

আনোয়ার হোসেন আকাশ,
রাণীশংকৈল (ঠাকুরগাঁও)প্রতিনিধি।

ad