patrika71 Logo
ঢাকাশনিবার , ৭ আগস্ট ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

উখিয়ায় কভিড-১৯ এর গণটিকা কার্যক্রম শুরু

পত্রিকা একাত্তর ডেক্স
আগস্ট ৭, ২০২১ ৫:০৩ অপরাহ্ণ
Link Copied!

ad

দেশে চলমান করুনা সংক্রমণ থেকে জনসাধারণকে বাঁচানোর লক্ষে সারাদেশের ন্যায় কক্সবাজারের উখিয়ায় কোভিড ১৯ এর গণ টিকা কার্যক্রম পুরুদমে উপজেলার বিভিন্ন ইউনিয়নে আজ সকালে একযোগে শুরু হয়েছে।

শনিবার (৭ আগষ্ট ) সকালে উপজেলার ৫ টি ইউনিয়নে এ ভ্যাকসিনেশন কর্মসূচি একযোগে শুরু হয়।

রাজাপালং ইউনিয়নের আবুল কাশেম-নুরজাহান চৌধুরী উচ্চ বিদ্যালয়ে ভ্যাক্সিনেশন কার্যক্রম আনুষ্ঠানিক উদ্বোধন করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার রঞ্জন বড়ুয়া রাজন।

এ সময় উপস্থিত ছিলেন উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাজা পালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী , উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাক্তার এহেসান উল্লাহ সিকদার, মেম্বার নুরুল কবির, সালাহ উদ্দিন ও মহিলা মেম্বার কামরুন নেছা সহ আরো অনেকে।

এদিকে রত্না পালং ইউনিয়ন পরিষদে ভ্যাক্সিনেশন কার্যক্রম উদ্বোধন করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার রঞ্জন বড়ুয়া রাজন । এ সময় রত্না পালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খাইরুল আমল চৌধুরী, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাক্তার এহেসান উল্লাহ সিকদার, মেম্বার মোকতার আহমদ সহ স্বাস্থ্য বিভাগের কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার রঞ্জন বড়ুয়া রাজন জানান , সরকারের নির্দেশনা অনুযায়ী সকল কে পর্যায়ক্রমে টিকার আওতায় আনতে ওয়ার্ড পর্যায়ে প্রাথমিক ভাবে গণটিকা কার্যক্রম আরম্ভ করেছি। উপজেলার ৫ টি ইউনিয়নের ৪৫ টি ওয়ার্ডে এ গণ টিকা প্রদান শুরু হয়েছে।

চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী বলেন, দেশের সাধারণ জনগোষ্ঠী যাতে করুনার ভেকসিন নিতে পারে তাই সরকারের পক্ষ থেকে এ আয়োজন। তিনি নির্ভয়ে ২৫ বছরের উপরের সকলকে এ টিকা গ্রহন করে নিজেকে এবং পরিবারকে সুস্থ রাখতে আহবান জানান।

এফ.করিম: উখিয়া (কক্সবাজার) প্রতিনিধি।

ad