patrika71 Logo
ঢাকাশনিবার , ২৪ জুলাই ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

করোনা ভাইরাসে গৌরীপুরে ১০০৫জনের নমুনা সংগ্রহ

পত্রিকা একাত্তর ডেক্স
জুলাই ২৪, ২০২১ ৬:৫৯ পূর্বাহ্ণ
Link Copied!

ad

ময়মনসিংহের গৌরীপুরে কোভিড ১৯ নমুনা সংগ্রহ করা হয়েছে এ পর্যন্ত ১হাজার ৫জনের। এরমধ্যে ২৮৯জন পজেটিভ আসে। তাদের মধ্যে ১১০জন শুক্রবার ২৩ জুলাই পর্যন্ত আইসোলেশনে রয়েছেন। আইসোলেশন থেকে মুক্ত হয়েছে ১৭৪জন। কভিড ১৯ আক্রান্ত হয়ে মারা গেছেন ৫জন।

এসব তথ্য উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. মুহাম্মদ রবিউল ইসলাম নিয়মিত ব্রিফিংয়ে নিশ্চিত করেন। তিনি আরো জানান কঠোর লকডাউন বাস্তবায়নের জন্য প্রশাসনিক কার্যক্রমের পাশাপাশি সকলকে মাস্ক পরিধানের জন্য প্রচার-প্রচারণা চালানো হচ্ছে। কভিড-১৯ গৌরীপুর পৌর এলাকায় আক্রান্ত ১১১জন, তাদের মধ্যে সুস্থ হয়েছে ৫৯জন, আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন ৫০জন। মারা গেছেন ২জন।

অপরদিকে মইলাকান্দা ইউনিয়নে আক্রান্ত ১৬জন, সুস্থ হয়েছেন ৫জন, আইসোলেশনে রয়েছেন ১১জন, গৌরীপুর ইউনিয়নে আক্রান্ত ১১জন, সুস্থ হয়েছেন ৭জন, আইসোলেশনে রয়েছেন ২জন, মারা গেছেন ২জন। অচিন্তপুর ইউনিয়নে আক্রান্ত ২৭জন, সুস্থ হয়েছে ১৫জন, আইসোলেশনে চিকিৎসাধীন রয়েচেন ১২জন, মাওহা ইউনিয়নের ৮ জনের মধ্যে ৮জনই সুস্থ হয়েছেন। সহনাটি ইউনিয়নের আক্রান্ত হন ১০জন, সুস্থ হয়েছেন ৮জন, আইসোলেশনে চিকিৎসাধীন ১জন। মারা গেছেন ১জন।

বোকাইনগর ইউনিয়নে আক্রান্ত ২০জন, সুস্থ হয়েছেন ১৫জন, আইসোলেশনে ৫জন, রামগোপালপুর আক্রান্ত ২৪জন, সুস্থ ২১জন, আইসোলেশনে ৩জন, ডৌহাখলা আক্রান্ত হন ২৪জন, সুস্থ হন ১৬,আইসোলেশনে ৮জন, ও ভাংনামারী ইউনিয়নের আক্রান্ত হন ১৩জন, সুস্থ হয়েছেন ৯জন বর্তমানে আইসোলেশনে চিকিৎসাধীন ৪জন। সিধলা ইউনিয়নের আক্রান্ত হয় ১১জন, সুস্থ ৬জন,আইসোলেশনে চিকিৎসাধীন ৫জন।

ad