patrika71 Logo
ঢাকাবুধবার , ৭ জুলাই ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

কিশোরগঞ্জে ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ৪

পত্রিকা একাত্তর ডেক্স
জুলাই ৭, ২০২১ ১২:৩১ পূর্বাহ্ণ
Link Copied!

ad

দিনে দিনে কিশোরগঞ্জে কোভিড-১৯ পরিস্থিতি বেড়েই চলছে। কিশোরগঞ্জে করোনায় আক্রান্ত হয়ে ৪ জন মারা গেছেন। সর্বশেষ মারা যাওয়া ৪ জনের মধ্যে ৩ জন পুরুষ ও ১ জন নারী। তাদের মধ্যে ২ জন কিশোরগঞ্জ সদর উপজেলার এবং ২ জন তাড়াইল উপজেলার বাসিন্দা।তারা চার জনই কিশোরগঞ্জ শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন।

কিশোরগঞ্জের পাঁচটি কেন্দ্রে নমুনা পরীক্ষায় ২৪ ঘন্টায় নতুন করে মোট ১১৫ জনের করোনা সংক্রমন শনাক্ত হয়েছে।একই সময়ে নতুন করে সুস্থ হয়েছেন ৪৫ জন।সুস্থরা হলেন কিশোরগঞ্জ সদর উপজেলার ৪০ জন ও কুলিয়ারচর উপজেলায় ৫ জন।

সিভিল সার্জন ডা:মো:মুজিবুর রহমান মঙ্গলবার (৬ জুলাই ) রাতে জানিয়েছেন,কিশোরগঞ্জ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতাল ল্যাবে আংশিক ১৮৮ টি নমুনা পরীক্ষায় নতুন ৯৭ জনের নমুনা পজেটিভ এসেছে এবং পুরনো ১১ জনের নমুনা পজেটিভ এসেছে।নেগেটিভ হয়েছে ৮০ টি নমুনা। আর বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ ল্যাবে ৬০ টি নমুনা পরীক্ষায় নতুন ৬ জনের নমুনা পজেটিভ এসেছে।নেগেটিভ হয়েছে ৫২ টি নমুনা।তাড়াইল,পাকুন্দিয়া ও ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রেপিড এন্টিজেন টেস্টে ৫৪ টি নমুনা পরীক্ষায় নতুন ১২ জনের নমুনা পজেটিভ এসেছে।নেগেটিভ হয়েছে ৪২ টি নমুনা।

নতুন আক্রান্তের মধ্যে কিশোরগঞ্জ সদর উপজেলায় ৬২ জন,করিমগঞ্জ উপজেলায় ২ জন,তাড়াইল উপজেলায় ৯ জন,পাকুন্দিয়া উপজেলায় ১৩ জন,কটিয়াদী উপজেলায় ৬ জন,কুলিয়ারচর উপজেলায় ৩ জন,ভৈরব উপজেলায় ১৫ জন,বাজিতপুর উপজেলায় ২ জন ও ইটনা উপজেলায় ৩ জন রয়েছেন। বর্তমানে কিশোরগঞ্জ জেলায় ১ হাজার ১৪৯ জন করোনা ভাইরাসে চিকিৎসাধীন রয়েছেন। কিশোরগঞ্জ জেলা এ পযর্ন্ত করোনা ভাইরাসে ৯৮ জন মৃত্যুবরণ করেছেন।

এ পযর্ন্ত কিশোরগঞ্জ জেলায় মোট ৬ হাজার ৫৮৫ জনের দেহে ভাইরাসটির সংক্রমণ নিশ্চিত হয়েছে। আর করোনা থেকে সুস্থ হয়েছেন ৫ হাজার ৩৩৮ জন।মঙ্গলবার (৬ জুলাই )পযর্ন্ত জেলায় করোনার টিকার জন্য নিবন্ধন করিয়েছেন ১ লাখ ২৭ হাজার ৪৮১ জন আর প্রথম ডোজ টিকা গ্রহণ করেছেন ৭৬ হাজার ৬৬৫ জন।গত ১৯ জুন থেকে সাইনোফার্ম ভ্যাকসিনের ১ম ডোজ দেয়া শুরু হয়েছে।এ পযর্ন্ত মোট ১ হাজার ৪৭৫ জন সাইনোফার্ম ভ্যাকসিনের ১ম ডোজ টিকা নিয়েছেন। দ্বিতীয় ডোজ টিকা গ্রহন করেছেন ৫৯ হাজার ৩০৭ জন।গত ২৪ ঘন্টায় কেউ ২য় ডোজ টিকা নেননি।

দিলোয়ার হোসাইন নানক : কিশোরগঞ্জ

ad