patrika71 Logo
ঢাকাশনিবার , ৩ জুলাই ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. কবিতা
  10. করোনাভাইরাস
  11. কৃষি
  12. খেলাধুলা
  13. চাকরী
  14. জাতীয়
  15. টেকনোলজি
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুর ২৫৮ জন করোনায় আক্রান্ত, ২ জন মৃত্যু

পত্রিকা একাত্তর ডেক্স
জুলাই ৩, ২০২১ ৫:৩৮ অপরাহ্ণ
Link Copied!

আজ জেলায় সংক্রমনের হার ২১.০০ শতাংশ। করোনা প্রতিরোধের কর্মসূচীতে সারাদেশে কঠোর সাত দিনের লকডাউন চলছে। আজ জেলায় ১২২৮টি নমুনা পরীক্ষায় ২৫৮ জনের করোনা পজিটিভ এর মধ্যে সদরে ১২৭ জন কোভিড-১৯ সংক্রমন হয়েছে। জেলায় বর্তমানে আক্রান্ত রোগীর সংখ্যা ২৪৬৩ জন আর জেলায় মৃত্যু ২ জনসহ সর্বমোট ১৭৬ জন।

দিনাজপুর আজ করোনা আপডেট!

সদরে ৭০৬টিঁ নমুনা পরীক্ষার মধ্যে ১২৭ জনের করোনা পজিটিভ হওয়ায় সংক্রমনের হার ১৮.০০ শতাংশ আর সদরে ১ জন মৃত্যুসহ মোট মৃত্যু ৯৪ জন। সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ও জেলা করোনা ফোকাল পার্সল ডাঃ শাহ্ মোঃ এজাজ-উল হক জানান, গত ২৪ ঘন্টায় দিনাজপুর জেলায় মোট ২৫৮ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এর মধ্যে সদর উপজেলায় ১২৭ জন, বিরলে ০১ জন, বিরামপুরে ১৬ জন, বীরগঞ্জে ০৫ জন, বোচাগঞ্জে ১৪ জন, চিরিরবন্দরে ১০ জন, ফুলবাড়ীতে ১৯ জন, হাকিমপুরে ১৪ জন, কাহারোলে ০৩ জন, নবাবগঞ্জে ১১ জন ও পার্বতীপুর উপজেলায় ৩৮ জন করোনা (কোভিড-১৯) পজিটিভ হয়েছে।

দিনাজপুর জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৮৯৮০ জন এর মধ্যে দিনাজপুর সদর-৫২০৮ জন, বিরল-৫০৭ জন, বিরামপুর-৫২২ জন, বীরগঞ্জ-২২৩ জন, বোঁচাগঞ্জ-২৯৭ জন, চিরিরবন্দর-৩০৬ জন, ফুলবাড়ী-৩৬৮ জন, ঘোড়াঘাট-৯৮ জন, হাকিমপুর-২৩১ জন, কাহারোল-২০৭ জন, খানাসামা- ১৪৩ জন, নবাবগঞ্জ-২৫২ জন ও পার্বতীপুর-৬১৮ জন) মোট ১৩টি উপজেলায়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।