patrika71 Logo
ঢাকাশুক্রবার , ২ জুলাই ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. কবিতা
  10. করোনাভাইরাস
  11. কৃষি
  12. খেলাধুলা
  13. চাকরী
  14. জাতীয়
  15. টেকনোলজি
আজকের সর্বশেষ সবখবর

শহর পর্যায়ে লকডাউন কার্যকর করা হলেও সম্ভব হচ্ছে না গ্রাম পর্যায়ে

পত্রিকা একাত্তর ডেস্ক
জুলাই ২, ২০২১ ৫:৪৮ অপরাহ্ণ
Link Copied!

ঝালকাঠিতে করোনা ভাইরাস সংক্রমন রোধে কঠোর লকডাউন কার্যকর করতে শহরের বিভিন্ন স্থানে বাঁশ বেঁধে প্রতিবন্ধকতা সৃষ্টি করা হয়েছে। জরুরী প্রয়োজন ছাড়া বাইরে বের হলে তাদের ফিরিয়ে দেওয়া হচ্ছে। বৃহস্পতিবার সকাল থেকে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটদের টিম, পুলিশ ও আনছার বাহিনীর শহরের বিভিন্ন পয়েন্টে চেকপোস্ট বসিয়ে তল্লাশী চালাচ্ছে। রাজাপুর উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট মোক্তার হোসেন ভ্রাম্যমান আদালত বসিয়ে জরিমানা করছেন স্বাস্থ্যবিধি না মানা ব্যক্তিদের।

অনেককে জরিমানা করা হচ্ছে। এত কিছুর পরেও প্রয়োজনো অপ্রোয়জনে রাস্তাঘাটে মানুষের অবাধে বের হওয়া ঠেকানো যাচ্ছে না। প্রশাসনের কর্মকর্তারা স্থান ত্যাগ করলেই রাস্তাঘাটে ভিড় জমাচ্ছে এখানকার সাধারণ মানুষ। কঠোর লকডাউনে আজ বৃহস্পতিবার রাজাপুর বাঘড়ি বাজারের দিন সেখানে মানুষের উপচে পড়া ভীর মানছে না কেউ স্বাস্থ্যবিধি নানা অজুহাতে তারা ঘর থেকে বেড়িয়ে আসছে। জরুরী প্রয়োজন ছাড়া বাইরে বের হলে তাদের ফিরিয়ে দেওয়া হচ্ছে।

রাজাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোক্তার হোসেন বলেন,সরকার ঘোষিত কঠোর লকডাউন বাস্তবায়নে প্রশাসন মাঠে আছে। প্রশাসনের নির্দেশ অমান্যকারিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

স্টাফ রিপোর্টার