patrika71 Logo
ঢাকামঙ্গলবার , ২৩ নভেম্বর ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

কুবির সাংবাদিকতা বিভাগের উদ্যোগে হেমন্ত উৎসব পালিত

পত্রিকা একাত্তর ডেস্ক
নভেম্বর ২৩, ২০২১ ৩:৩২ অপরাহ্ণ
Link Copied!

ad

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের উদ্যোগে হেমন্ত উৎসব- ১৪২৮’ এর আয়োজন করা হয়েছে। সোমবার বিকেলে মুক্তমঞ্চে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মার্জিয়া সুলতানা ও মাহবুব সরকারের সঞ্চালনায় হেমন্ত উৎসবের সভাপতিত্ব করেন গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের প্রধান (ভারপ্রাপ্ত) সহকারী অধ্যাপক কাজী এম আনিছুল ইসলাম। তাছাড়া এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন একই বিভাগের সহকারী অধ্যাপক মাহবুবুল হক ভূইয়া, প্রভাষক মাহমুদুল হাসান, আলী আহসান, অর্নব বিশ্বাস সহ উপস্থিত ছিলেন অন্যান্য বিভাগের শিক্ষকরাও। এবং বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরাও উপস্থিত ছিলেন এই অনুষ্ঠানে।

আরো পড়ুনঃ  গলাচিপায় জাতীয় যুব দিবস পালন উপলক্ষে চেক বিতরন

এই সাংস্কৃতিক অনুষ্ঠানে গান, কবিতা আবৃত্তি ও নৃত্য সহ নানা আয়োজনের মাধ্যমে বিভাগের শিক্ষার্থীরা হেমন্তের উৎসবে মেতে উঠে। তাছাড়া পিঠা উৎসবেরও আয়োজন করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের প্রধান কাজী এম আনিছুল ইসলাম বলেন, “করোনা আমাদের একটি শিক্ষা দিয়ে গেছে আমাদের বাচতে হলে, জীবন উপভোগ করতে হলে অবশ্যই আমাদের প্রকৃতির কাছে ফিরে যেতে হবে। হেমন্ত উৎসবের মধ্য দিয়ে আমরা প্রকৃতির কাছে ফিরে যেতে চাই।”

আরো পড়ুনঃ  কলারোয়া থানা পুলিশের মাদক নির্মূল ও বাল্যবিবাহ প্রতিরোধে মতবিনিময় সভা

গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ৫ব্যাচের শিক্ষার্থী আসিফ মাহমুদ বলেন, “নবীন হিসেবে ক্যাম্পাসে এটা আমাদের প্রথম কোন উৎসব। করোনার বিষন্নতা কাটিয়ে উঠতে এই অনুষ্ঠান আমাদের জন্য খুব গুরুত্বপূর্ণ ছিলো। আশা করি সবার স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের মধ্যে প্রতি বছর একইভাবে হেমন্ত উৎসব পালন করবো।”

কুবি প্রতিনিধিঃ ইমরান হোসাইন।