patrika71 Logo
ঢাকাসোমবার , ৫ জুলাই ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. কবিতা
  10. করোনাভাইরাস
  11. কৃষি
  12. খেলাধুলা
  13. চাকরী
  14. জাতীয়
  15. টেকনোলজি
আজকের সর্বশেষ সবখবর

সাংবাদিক আছাদের বাবার মৃত্যুতে দোয়া-মাহফিল

পত্রিকা একাত্তর ডেক্স
জুলাই ৫, ২০২১ ৯:৫২ অপরাহ্ণ
Link Copied!

বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন জামালপুর জেলা শাখার প্রচার সম্পাদক সাংবাদিক এস.এম হোসাইন আছাদের বাবা সৈয়দ আবু আল ফাত্তাহ্ (ফাতা মিয়া) এর মৃত্যুতেদোয়া-মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ৪ জুলাই রোববার বাদ আছর স্থানীয় শেখ হাসিনা মেডিকেল কলেজ রোড উমির উদ্দিন মার্কেটের বিপিজেএ এর অস্থায়ী কার্যালয়ে এ দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন জামালপুর জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি মো. জুলফিকার আলী ডালীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম তুফানের সঞ্চালনায় দোয়া-মাহফিল ৭নং ওয়ার্ড কাউন্সিলর সাংবাদিক আলী আজাদ মোল্লা, শ্রমিকলীগ নেতা সানোয়ার হোসেন ছানু, বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন জামালপুর জেলা শাখার সাংগঠনিক সম্পাদক নিপুন জাকারিয়া, প্রচার সম্পাদক এস.এম হোসাইন আছাদ, সদস্য আব্দুল গফুর, হাসান আহাম্মেদ সুজন, সাধারণ সদস্য সাখাওয়াত হোসেন স্বপন, সোহান মিয়া,ফজলে এলাহী রাব্বী প্রমুখ।

এসময় উত্ত সংগঠনের সকল সদস্য ও অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। উল্লেখ্য- গত ২ জুলাই শুক্রবার বাদ আছর জামালপুর পৌরসভার ৯নং ওয়ার্ডের হোসেনপুর (মিয়াবাড়ী), লাঙ্গলজোড়া নিবাসী মরহুম সৈয়দ মাতেছম আলীর একমাত্র ছেলে ও সাংবাদিক এস.এম হোসাইন আছাদের বাবা সৈয়দ আবু আল ফাত্তাহ্ (ফাতা মিয়া) নিজ বাড়িতে হ্নদযন্ত্র ক্রীয়া বন্ধ হয়ে মৃত্যু বরন করেন ইন্নালিল্লাহি… রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো প্রায় ১০৭ বছর। পরে ৩ জুলাই শনিবার বেলা ১১টার দিকে তাকে নিজ বাড়ীতে জানাযা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

হাসান আহাম্মেদ সুজন : জামালপুর প্রতিনিধি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।