patrika71
ঢাকাবুধবার - ১৮ জানুয়ারি ২০২৩
  1. অনুষ্ঠান
  2. অনুসন্ধানী
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া
  7. ইসলাম
  8. কবিতা
  9. কৃষি
  10. ক্যাম্পাস
  11. খেলাধুলা
  12. জবস
  13. জাতীয়
  14. ট্যুরিজম
  15. প্রজন্ম
আজকের সর্বশেষ সবখবর

নোবিপ্রবিতে এডুকেশন ক্লাবের কার্যনির্বাহী কমিটি ঘোষণা

নোবিপ্রবি প্রতিনিধি
জানুয়ারি ১৮, ২০২৩ ১১:০৯ অপরাহ্ণ
Link Copied!

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) শিক্ষা বিজ্ঞান অনুষদ কর্তৃক গঠিত ‘এডুকেশন ক্লাব’ এর প্রথম কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। এতে শিক্ষা বিভাগের শিক্ষার্থী ইমরান হোসেন রিয়াজ সভাপতি এবং শিক্ষা প্রশাসন বিভাগের শিক্ষার্থী রাফিউজ্জামানকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

বুধবার (১৮জানুয়ারি) ক্লাবের এক সাধারণ সভায় এ কমিটির অনুমোদন দেয় ক্লাবের উপদেষ্টা ও শিক্ষা বিভাগের চেয়ারম্যান বিপ্লব মল্লিক এবং শিক্ষা প্রশাসন বিভাগের চেয়ারম্যান জি এম রাকিবুল ইসলাম।

কমিটিতে যুক্ত অন্যান্য সদস্যরা হলেন- সহ-সভাপতি আজগর হোসেন, নওশিন শরমিলী, যুগ্ম-সাধারণ সম্পাদক তিরু সরকার, আব্দুল খালেক, সাংগঠনিক সম্পাদক শাহাদাত হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক মাশরুর হাসান, অর্থ সম্পাদক তামান্না ফেরদৌস তাম্মি, প্রকাশনা সম্পাদক শিশির চন্দ্র পন্ডিত, দপ্তর সম্পাদক কনক শৰ্মা জয়, জনসংযোগ সম্পাদক নুমান রাশেদ, সংস্কৃতি বিষয়ক সম্পাদক তানজিনা তাবাসসুম, পরিকল্পনা ও কর্মসূচী বিষয়ক সম্পাদক তাসনিম অরিন, শিক্ষা ও গবষেণা সম্পাদক তাহসিন আহমেদ, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আহমেদ বাবু, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রবি ইসলাম।

এছাড়াও ক্লাবটির প্রথম কার্যনির্বাহী কমিটিতে যুক্ত রয়েছে ১৫ সদস্যের কার্যনির্বাহী সদস্য।

নবনির্বাচিত সভাপতি ইমরান হোসেন রিয়াজ বলেন, ক্লাবটি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ভবিষ্যতের দক্ষ সংগঠক গড়ে তোলার পাশাপাশি শিক্ষা নিয়ে নিত্যনতুন পরিকল্পনা নিয়ে কাজ করতে এবং শিক্ষা গবেষণায় আগ্রহী করে গড়ে তুলতে কাজ করবে।

পত্রিকা একাত্তর/ রাজু