patrika71
ঢাকাসোমবার - ২৬ ডিসেম্বর ২০২২
  1. অনুষ্ঠান
  2. অনুসন্ধানী
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া
  7. ইসলাম
  8. কবিতা
  9. কৃষি
  10. ক্যাম্পাস
  11. খেলাধুলা
  12. জবস
  13. জাতীয়
  14. ট্যুরিজম
  15. প্রজন্ম
আজকের সর্বশেষ সবখবর

সায়েন্স ক্লাবের নতুন কমিটি গঠন

নোবিপ্রবি প্রতিনিধি
ডিসেম্বর ২৬, ২০২২ ২:২৭ অপরাহ্ণ
Link Copied!

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে(নোবিপ্রবি) সায়েন্স ক্লাবের নতুন কমিটি গঠন করা হয়েছে। দ্বিতীয় কার্যনির্বাহী কমিটিতে সভাপতি সানজিদা আক্তার রাহা এবং সাধারণ সম্পাদক ইমরানুর রহমান নির্বাচিত হয়েছেন।

নবগঠিত কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহ-সভাপতি সাইফুল ইসলাম, যুগ্ম সম্পাদক খাদিজা আক্তার রিয়া, কোষাধ্যক্ষ আশিকুর রহমান আশিক, সহকারী কোষাধ্যক্ষ মো. মাকসুদুর রহমান, গণসংযোগ সম্পাদক আবু সুফিয়ান আরমান, উপ-গণসংযোগ সম্পাদক রাবেয়া জাহান তারিন, গণসংযোগ অফিসার মাহমুদুল হাসান তুহিন, প্রকাশনা সম্পাদক মো. ইমাম হোসেন, উপ-প্রকাশনা সম্পাদক মোহসিন আলম রনি, প্রকাশনা বিষয়ক অফিসার জেবা, গবেষণা ও উন্নয়ন সম্পাদক হানিয়া বিনতে আসলাম, উপ-গবেষণা ও উন্নয়ন সম্পাদক সানজিদা ইসলাম সন্ধ্যা, গবেষণা ও উন্নয়ন বিষয়ক অফিসার সুনন্দ দেওয়ান, সাংগঠনিক সম্পাদক জাহিদুর রহমান, সহকারী-সাংগঠনিক সম্পাদক মো. নুর রাব্বি, সংগঠন বিষয়ক অফিসার মেহেদি হাসান রাফি, সিনিয়র এক্সিকিউটিভ অফিসার রবিন খিসা, নাহিদ সুলতান ঋজু, ফাইজুল ইসলাম কানন, ইয়াসিন আরাফাত হিমেল এবং ফোরকান আমিন শাওন।

ক্লাবটির প্রধান উপদেষ্টা হিসেবে যুক্ত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. দিদার-উল-আলম, অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর এবং অধ্যাপক ড. শফিকুল ইসলাম। সহকারী উপদেষ্টা হিসেবে রয়েছেন ড. মফিজুল ইসলাম, ড. মো. আব্দুস সালাম, ড. কাওসার হোসেন, ড. সাইফুল ইসলাম।

নবনির্বাচিত সাধারণ সম্পাদক মো. ইমরানুর রহমান বলেন, আমাদের সকলের মধ্যে একজন বিজ্ঞানী হওয়ার যে সুপ্ত আকাঙ্ক্ষা লুকিয়ে আছে তা ফুটিয়ে তুলতে চাই আমরা। বহুমুখী কার্যক্রমের মাধ্যমে শিক্ষার্থীদের বিজ্ঞানমনস্ক করে গড়ে তোলার চেষ্টা করি।

সভাপতি সানজিদা রাহা বলেন, সূচনালগ্ন থেকে শিক্ষার্থীদের গবেষণায় আগ্রহী করে তুলতে বিভিন্ন কর্মকান্ড পরিচালনা করে আসছে নোবিপ্রবি সায়েন্স ক্লাব। নতুন নেতৃত্ব হাতে পেয়ে আমরাও সেই ধারা অব্যহত রাখতে কাজ করে যাব।

পত্রিকা একাত্তর/ রাজু