patrika71 Logo
ঢাকামঙ্গলবার , ৯ নভেম্বর ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

রাস্তা পার হতে গিয়ে গাড়িচাপায় শিক্ষক নিহত

পত্রিকা একাত্তর ডেস্ক
নভেম্বর ৯, ২০২১ ৩:২৯ অপরাহ্ণ
Link Copied!

ad

রাস্তা পার হতে গিয়ে অছিম পরিবহন নামে ডেমরায় চলাচলরত গাড়িতে চাপা পড়া ধীৎপুর হাজী মোহাম্মদ লাল মিয়া উচ্চ বিদ্যালয়ের সম্মানিত ইংরেজি শিক্ষক আব্দুল মালেক ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। ৮ই নভেম্বর (সোমবার) রাজধানীর ডেমরা এলাকায় এই ঘটনা ঘটেছে।

শিক্ষক আব্দুল মালেককে প্রথমে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। সেই হাসপাতালের চিকিৎসক তাকে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়ার জন্য নির্দেশ দিয়েছিলেন। তারপর সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হলে চিকিৎসক শিক্ষক আব্দুল মালিককে মৃত ঘোষণা করেন।

নিহত আব্দুল মালিকের স্ত্রী ফরিদা আক্তার জানান, তার স্বামী ডেমরার ধীৎপুর হাজী মোহাম্মদ লাল মিয়া উচ্চ বিদ্যালয় ইংরেজি শিক্ষক হিসেবে চাকরি করতেন। সোমবার বিকেলে তিনি ডেমরা স্টাফ কোয়ার্টার এলাকায় প্রয়োজনের টানে যান। সেখানে অছিম পরিবহনের একটি বাস দাঁড়িয়ে ছিল। অছিম পরিবহনের আরেকটি বাস ঘোরানোর সময় দুই বাসের মাঝে চাপা পড়ে শিক্ষক আব্দুল মালেক আহত হন। ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আরো পড়ুনঃ  যশোরের খড়কীতে মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় এক জনের মৃত্যু

এই বিষয়কে কেন্দ্র করে আজ সকাল ৯ টায় ডেমরায় শিক্ষার্থীরা আন্দোলন করে সে সময় চলাচলকৃত সব বাস, লেগুনা চলাচল বন্ধ করে দেয়।

ডেমরা এলাকার একজন ব্যক্তি সোশল মিডিয়া ফেসবুক আইডিতে লিখেছেন,আর কতটি লাশ হলে পরে অছিম-রাজধানীদের রক্তক্ষুধা মিটবে? ডেমরাবাসীর জীবন আজ বিপন্ন। এর একটা বিহিত হওয়া উচিত। এর আগে ইরাম হত্যা হয়েছে কিন্তু কোন সমাধান হয়নি। আজ সম্মানিত শিক্ষককে হত্যা করলো তারা। কালকে আমিও লাশ হতে পারি তাদের চাকার নিচে।

আরো পড়ুনঃ  গোমস্তাপুরে সড়ক দুর্ঘটনা: নিহত ২

এর সুষ্ঠ সমাধান না হলে আমরা ডেমরার জনগন অছিম রাজধানীর চলাচল রুটে শুয়ে পরবো। তোদের লাশের ক্ষুধা মিটিয়ে নিস। তবুও আমাদের প্রজন্মকে আর এভাবে হত্যা করিস না। কেউই চায় না যে তার বাবা,মা অথবা প্রাণপ্রিয় সন্তান লাশ হয়ে বাড়িতে ফিরুক।

মোঃ আল আমিন: ঢাকা জেলা প্রতিনিধি।