patrika71 Logo
ঢাকাবৃহস্পতিবার , ১৬ সেপ্টেম্বর ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

বিদ্যুৎস্পৃষ্টে একজনের মৃত্যু, বিক্ষুব্ধ এলাকাবাসী

পত্রিকা একাত্তর ডেস্ক
সেপ্টেম্বর ১৬, ২০২১ ৮:৪২ অপরাহ্ণ
Link Copied!

ad

নীলফামারীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে জীবন চন্দ্র চ্যাটার্জী (৩৮) নামক এক ব্যক্তির মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৬ই সেপ্টেম্বর) নীলফামারী সদর উপজেলার লক্ষ্মীচাপ ইউনিয়নের নৃসিংহ ব্রাহ্মণপাড়া এলাকায় ঘটনাটি ঘটে। মৃত জীবন চ্যাটার্জী একই এলাকার নরেন্দ্রনাথ চ্যাটার্জীর পুত্র।

লক্ষ্মীচাপ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আমিনুর রহমান জানান, বাড়ির পাশের আমন ক্ষেতে কীটনাশক স্প্রে করছিলেন জীবন চ্যাটার্জী। এসময় বিদ্যুতের তার জমিতে পড়ে থাকায় বিদ্যুৎস্পৃষ্ট হন তিনি। স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে মারা যান তিনি।

এমন মৃত্যুর ঘটনায় বিক্ষুব্ধ এলাকাবাসী নেসকো’র নির্বাহী কার্যালয় ঘেরাও করে। বিক্ষুব্ধ লোকজন অফিসে ইট-পাটকেল নিক্ষেপ করলে পেছনের কাঁচ ভেঙ্গে যায়। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

নেসকো বিদ্যুৎ বিতরণ ও সরবরাহ কেন্দ্রের নির্বাহী প্রকৌশলী নওশাদ আলম জানান, বিক্ষুব্ধ এলাকাবাসী আমাদের অফিস ঘেরাও করে। সেসময় আমি অফিসে ছিলাম না। ইট পাটকেল নিক্ষেপে অফিসের পেছনের জানালার কাঁচ ভেঙ্গে গেছে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে। যে এলাকায় দুর্ঘটনাটি ঘটেছে সেখানে ১০ জন বিদ্যুৎ গ্রাহক রয়েছে। আমরা দ্রুত সময়ের মধ্যে সেখানে বৈদ্যুতিক খুটি স্থাপন করবো।

নীলফামারী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ জানান, খবর পেয়ে তাৎক্ষনিক ব্যবস্থা গ্রহণ করেছে পুলিশ। নিহতের বাড়িতে পুলিশ সদস্য পাঠানো হয়েছে এবং এক্ষেত্রে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আজমির রহমান রিশাদ: ডোমার, নীলফামারী।

ad