patrika71 Logo
ঢাকাবুধবার , ২৫ আগস্ট ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

বগুড়া শেরপুর পৌরসভার ড্রেনে পড়ে নারী অজ্ঞান

পত্রিকা একাত্তর ডেক্স
আগস্ট ২৫, ২০২১ ৭:২৩ অপরাহ্ণ
Link Copied!

ad

বগুড়ার শেরপুরের প্রথম শ্রেণীর পৌরসভার ৫নং ওয়ার্ডের রাস্তা ও ড্রেনেজ ব্যবস্থা নাজেহাল। ড্রেনের কোথাও কোথাও দীর্ঘদিন ধরে স্লাব ভেঙ্গে গেছে। সংস্কারের নেই কোন উদ্দ্যোগ। আর এই ভাঙ্গা স্লাব দিয়ে ড্রেনের মধ্যে পড়ে মাজেদা বেগম (৩৭) নামের এক নারী অজ্ঞান হয়ে পড়ে। মাজেদা খাতুন পৌরসভার উত্তরশাহ পাড়া এলাকার বাসীন্দা। বুধবার (২৫ আগষ্ট) দুপুরে রামচন্দ্রপুর পাড়া দুর্গা মন্দিরের সামনে এ ঘটনা ঘটে।

মাজেদা খাতুন জানান, সকালে প্রয়োজনীয় কাজে শহরের বাসষ্ট্যান্ড এলাকায় আসে। কাজ শেষে দুপুরে বাড়ী ফেরার পথে ৫নং ওয়ার্ডের রামচন্দ্রপুরপাড়া দুর্গা মন্দিরের সামনে ভাঙ্গা স্লাবদিয়ে ড্রেনের মাঝে পড়ে যায়। এবং অজ্ঞান হয়ে পড়ি। পরে স্থানীয়রা তাকে ড্রেনের মধ্যথেকে তুলে মাথায় পানি ও প্রাথমিক চিকিৎসা দিলে আধাঘন্টা পর জ্ঞান ফিরে। তখন তারা আমাকে রিক্সা যোগে বাড়ীতে পাঠিয়ে দেয়।

উত্তরশাহপাড়ার মাহফুজুর রহমান মনির বিজয় বাংলাকে , এই ওয়ার্ডবাসী চরোম দুর্ভোগে। ড্রেন আছে স্লাব নেই। রাস্তা খানা খন্দর সৃষ্টি হয়েছে বেহাল অবস্থা হয়েছে। রাত্রিতে নেই লাইটিং ব্যবস্থা, নেই ডাষ্টবিনের ব্যবস্থা, রাস্তায় মাঝখানে স্তুপ করে রাখা হয় ময়লা আবর্জনা।

এ বিষয়ে ৫নং ওয়ার্ড কাউন্সিলির চন্দন কুমার দাস রিংকু বিজয়বাংলাকে জানান, কিছু কিছু যায়গাতে স্লাব ভাঙ্গা আছে কাজ চলছে। অতিদ্রুত সকল সমস্যা দুর হবে।

মাসুম বিল্লাহ: শেরপুর বগুড়া প্রতিনিধি।