patrika71 Logo
ঢাকামঙ্গলবার , ২৪ আগস্ট ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

ট্রেন-ট্রাক সংঘর্ষে নিহত-১, রেলযোগাযোগ বন্ধ

পত্রিকা একাত্তর ডেক্স
আগস্ট ২৪, ২০২১ ২:১০ অপরাহ্ণ
Link Copied!

ad

নীলফামারীর ডোমার উপজেলায় ট্রেন-ট্রাক মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও আহত হয়েছে ২ জন। চিলাহাটি, ডোমার ও নীলফামারীর সাথে সারাদেশের রেলযোগাযোগ বন্ধ।

আজ মঙ্গলবার (২৪শে আগস্ট) সকাল ৭টায় ডোমার উপজেলার কেতকীবাড়ি ইউনিয়নের কাজিরহাট এলাকায় খুলনাগামী রকেট এক্সপ্রেস ট্রেনের সাথে ইট বোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে ট্রাকের হেল্পার সাকিল (২২) নিহত হন। আহত হয়েছে ট্রাক চালক হাসান মাহমুদ (৩৫) ও স্থানীয় ইট ব্যবসায়ী আনিছুর রহমান (৪০)। আহত দুইজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী জহিরুল ইসলাম জানান, কাজিরহাটের ধওলাঘুণ্টি লেবেল ক্রসিংটিতে কোনো রেলগেইট নেই। একটি ছোট সাইনবোর্ড দিয়ে লেবেল ক্রসিংটি চলে। নেই কোনো গেটম্যানও। নওগাঁ থেকে ইট নিয়ে আসা একটি ট্রাক (ঢাকা মেট্রো ট-২২-৮১৮৫) লেবেল ক্রসিং পার হওয়ার সময় ট্রেনটি এসে ধাক্কা দেওয়ায় দুর্ঘটনাটি ঘটে। ঘটনাস্থলেই ট্রাকের হেল্পার মারা যান ও ২ জন আহত ব্যক্তিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। ট্রাকের চালক ও হেল্পারের বাড়ি নওগাঁয় এবং ইট ব্যবসায়ীর বাড়ি কাজিরহাট এলাকার বোদাপাড়ায়।

এ বিষয়ে চিলাহাটি রেলওয়ে স্টেশন মাস্টার মোঃ আশরাফুল হক জানান, খুলনাগামী রকেট মেইল ট্রেনটি সকাল ৬টা ৫০ মিনিটে ডোমারের উদ্দেশ্যে যাত্রা করার ৭ মিনিট পর চিলাহাটি স্টেশন হতে ৫ কি.মি. দূরে লেবেল ক্রসিংয়ে দুর্ঘটনার খবর পাই। রিলিফ ট্রেন আসতে দেড়ি হওয়ায় ট্রেনটি উদ্ধার ও লাইন সচল করা সম্ভবপর হয় নি। এতে চিলাহাটির সাথে রেলযোগাযোগ বন্ধ রয়েছে। এখনো চিলাহাটি রেলওয়ে স্টেশনে খুলনাগামী রূপসা এক্সপ্রেস আটকে রয়েছে।

আজমির রহমান রিশাদ: ডোমার, নীলফামারী।

ad