patrika71 Logo
ঢাকাশনিবার , ২১ আগস্ট ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনা নিহত ১, আহত ৪

পত্রিকা একাত্তর ডেক্স
আগস্ট ২১, ২০২১ ৭:৪৬ পূর্বাহ্ণ
Link Copied!

ad

সিরাজগঞ্জের শাহজাদপুরে বগুড়া-নগরবাড়ি মহাসড়কে দুই ট্রাকের সংঘর্ষে পাশা খাঁন (৪৫) নামের একজন কাচামাল ব্যবসায়ী নিহত হয়েছে। এ দুর্টনায় আহত হয়েছে ৪ জন।

শুক্রবার (২০ আগষ্ট) সকালে বগুড়া-নগরবাড়ি মহাসড়কের পাড়কোলা কাঠালতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত কাঁচামাল ব্যবসায়ী পাশা খাঁন বগুড়া জেলার ধুনট উপজেলার পূর্ব ভরনশাহী গ্রামের মোজাম্মেল হক খাঁনের ছেলে। আহতরা হলেন, দুলাল (৬০), বাটুল (৩০) , টুটুল (৩০) ও বিপ্লব (৩৫)। এদের সবার বাড়ি ধুনট উপজেলায়।

শাহজাদপুর উপজেলা ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার মঞ্জুরুল আলম জানান, উল্লাপাড়া থেকে ছেড়ে আসা বাঘাবাড়ি গামী বালুবোঝাই একটি বিকল ট্রাক পাড়কোলা বাসস্ট্যান্ডের দক্ষিণে কাঠালতলা এলাকায় দাড়িয়ে ছিল। বগুড়ার ধুনট থেকে কয়েকজন কাঁচামাল ব্যবসায়ীদের নিয়ে পাবনার বেড়া সিএনবির হাটে যাওয়ার সময় ঘটনাস্থলে পৌছে দাড়িয়ে থাকা বালুবোঝই ট্রাকটিকে পিছনে ধাক্কা দেয়। এতে ওই ট্রাকের সামনের অংশ দুমরেমুচরে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌছে আহত ৫ জনকে উদ্ধার করে শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এর কিছুক্ষণ পর সেখানে কাচামাল ব্যবসায়ী পাশার মৃত্যু হয়।

শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.আমিনুল ইসলাম খান বলেন, আহতদের হাসপাতালে ভর্তির কিছুক্ষণ পর চিকিৎসাধীন অবস্থায় পাশা খাঁনের মৃত্যু হয়। আহত বিপ্লবকে আশংকাজনক অবস্থায় বগুড়া শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

হাটিকুমরুল হাইওয়ে থানার ওসি শাহজাহান আলী বলেন, দূর্ঘটনা কবলিত ট্রাকটি জব্দ করা হয়েছে। ট্রাক চালক পালিয়ে গেছে। এ ঘটনায় হাটিকুমরুল হাইওয়ে থানায় একটি নিয়মিত মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

মোঃ শাহাদত হোসেন: সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি।

ad