patrika71 Logo
ঢাকাবুধবার , ২৮ জুলাই ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সড়ক দুর্ঘটনায় ব‍্যাংক কর্মকর্তার মৃত্যু

পত্রিকা একাত্তর ডেস্ক
জুলাই ২৮, ২০২১ ১১:২৩ অপরাহ্ণ
Link Copied!

ad

সিরাজগঞ্জের সলঙ্গায় বুধবার (২৮ জুলাই ) বেলা ১২ ঘটিকার দিকে হরিনচরা বাজার এলাকায় মহাসড়কের উপরে রাজশাহী থেকে ঢাকা গামী একটি কাভার্ড ভ্যান এর ধাক্কায় মোটরসাইকেল চালক জাওয়াদ (৩৫) নামে ব্রাক ব্যাংক কর্মকর্তার গুরুতর অবস্থায় জখম হন। জখম অবস্থায় হাটিকুমরুল রোড সাখাওয়াত এইস মেমোরিয়াল হসপিটালে প্রাথমিক চিকিৎসা শেষে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হসপিটালে স্থানান্তর করেন পরে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

তিনি রংপুর জেলার কাওনিয়া থানার নিগদারপা গ্রামের মৃত্যু ইব্রাহিম শেখের ছেলে । তিনি উল্লাপাড়া উপজেলার বাঙ্গালা ইউনিয়নের ধরাইল বাজার এলাকায় ব্রাক ব্যাংক এর সিও- প্রগতি হিসেবে কর্মরত ছিলেন।

হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকার্তা শাহজাহান আলী বলেন, বুধবার বেলা ১২ সময় উপজেলার হরিনচরা বাজার এলাকায় মহাসড়কে ওপর একটি কাভার্ড ভ্যান রাজশাহী থেকে ঢাকা গামী ঢাকা মেট্র উ ১১-১৪-৬৭ রাস্তা পারাপারের সময় মোটরসাইকেল চালক কে মাজখানে ধাক্কা দেয়। এতে স্থানীয়রা বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হসপিটালে পাঠায় পরে চিকিৎসাধীন অবস্থায় আবু জাওয়াদ মৃত্যুবরণ করেন ।

মোঃ শাহাদত হোসেন,

সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি।

ad