patrika71 Logo
ঢাকামঙ্গলবার , ২৩ নভেম্বর ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

মোঃ আরিফ হোসেন একজন সঙ্গীতশিল্পী এবং ডিজিটাল মার্কেটার

পত্রিকা একাত্তর ডেস্ক
নভেম্বর ২৩, ২০২১ ১০:৩৫ পূর্বাহ্ণ
Link Copied!

ad

মোঃ আরিফ হোসেন হলেন একজন বাংলাদেশী সঙ্গীত শিল্পী যিনি ডিজিটাল বিজ্ঞাপন এবং বিপণন জগতে একটি বিশাল খেতাব তৈরি করেছেন। মোঃ আরিফ হোসেন একজন শিল্পী এবং ডিজিটাল মার্কেটর। ২৬ মার্চ ১৯৯৮, সালে তিনি বাংলাদেশে জন্মগ্রহণ করেন এবং পরিচিত হন।

শৈশব থেকেই, তার মধ্যে নতুন বিষয় নিয়ে চেষ্টা করার আগ্রহ ছিল। তার সহপাঠীরা মনে করে যে তার বিবেচনার মডেলটি ক্লাসের মধ্যে বিভিন্ন লোকের থেকে সম্পূর্ণ আলাদা ছিল।

তিনি কোনোভাবেই পরীক্ষা-নিরীক্ষা করতে দ্বিধা করেননি। সত্যিই অল্প বয়সে, তিনি একটি কল্পনাপ্রবণ এবং ডিজিটাল মার্কেটিং ইন্ডাস্ট্রির মধ্যে অনেক বড় পরিণত করার জন্য তার মোঃ আরিফ হোসেন ডিজিটাল ফার্ম খোলেন।

মোঃ আরিফ হোসেন

তার ক্লান্তিকর কাজ, উত্সর্গ, এবং উত্সাহ দিয়ে, কর্পোরেট অল্প সময়ের মধ্যে তার শীর্ষে পৌঁছেছে। একজন সোশ্যাল মিডিয়া প্রভাবক এবং বিজ্ঞাপন ও বিপণন কৌশলবিদ হিসাবে, তিনি সারা বাংলাদেশে তার প্রভাবশালী সম্প্রদায়ের সাথে সামাজিক মিডিয়াতে সামাজিক বার্তা, প্রচার করেন।

মোঃ আরিফ হোসেন বলেন, কোনোভাবেই পড়ালেখা বন্ধ করা উচিত নয়। তিনি বিশ্বাস করেন যেদিন আপনি পড়াশুনা বন্ধ করবেন, সেদিন আপনার আয় বন্ধ হয়ে যাবে।

আরো পড়ুনঃ  একজন সফল ইউটিউবার রায়হান পারভেজ

মোঃ আরিফ হোসেন একজন বাংলাদেশী সঙ্গীত শিল্পী

তিনি অতিরিক্তভাবে দৃঢ়ভাবে বিশ্বাস করেন যে একজনকে তার কাজের সাথে সত্যই বিষয়বস্তু অনুভব করা উচিত নয় কারণ এটি অতিরিক্ত উপলব্ধি করার জন্য অনাহারকে হত্যা করে। একজন ডিজিটাল মার্কেটর এবং শিল্পী হিসাবে, মোঃ আরিফ হোসেন অনেক সৎলোক, মানবদরধি এবং অল্পবয়সী লোকদের প্রভাবিত করেছেন যারা এই শৃঙ্খলায় একটি চিহ্ন তৈরি করার জন্য নিজেদের লড়াই করতে দেখেন। তিনি ব্লগ লেখেন এবং দরকারী পরামর্শ পোস্ট করেন।

মোঃ আরিফ হোসেন

তার একটা কথা, কখনো পিছপা হওয়া যাবে না, যতই বাধা বিপত্তি আসুক না কেনো, সামনে এগিয়ে যেতে হবে। তোমরা একএক জন নাগরিক একেকজন বাংলাদেশ।

মোঃ আরিফ হোসেন “Md Arif Hossain” (জন্ম ২৬ মার্চ, ১৯৯৮) যিনি একজন বাংলাদেশী সঙ্গীত শিল্পী এবং ডিজিটাল মার্কেটার কিন্তু তার যাত্রা এত সহজ ছিল না।

এই অবস্থানে পৌঁছতে তাকে অনেক সংকটময় পরিস্থিতি অতিক্রম করতে হয়েছে। ২০ আগস্ট, ২০১৭ সালে তিনি (মোঃ আরিফ হোসেন) নামে একটি ফেসবুক পেজ তৈরি করার কথা ভাবলেন। এবং একটি তৈরি করেন তারপর ২০১৮ সালে তিনি সঙ্গীত তৈরি শুরু করেন। ছোটবেলা থেকেই গানের প্রতি তার তৃষ্ণা ছিল। তাই তিনি স্পটিফাই, অ্যামাজন মিউজিক, অ্যাপেল মিউজিক, সাউন্ডক্লাউড, ডিজার ইত্যাদির মতো আন্তর্জাতিক প্ল্যাটফর্মে সঙ্গীত প্রকাশ করতে শুরু করেন এবং তিনি একজন সফল ডিজিটাল মার্কেটার। তিনি ইতিমধ্যে প্রচুর সঙ্গীত প্রকাশ করেছেন। দিনে দিনে তিনি তার ভিডিও এবং সঙ্গীতের জন্য বিখ্যাত হয়ে উঠছেন। যদিও তার যাত্রা এতটা সহজ ছিল না কিন্তু এখন সে তার কঠোর পরিশ্রম এবং আবেগের জন্য সফল। নতুনদের জন্য তার পরামর্শ আলগা আশা নয়. শুধু কঠোর পরিশ্রম করুন এবং উত্সাহী হন আপনি সফল হবেন।

আরো পড়ুনঃ  একজন সফল ডিজিটাল মার্কেটার : মৃত্যুঞ্জয় দেব নাথ

আরো সফলতার গল্প পড়ুন এখানে!

মোঃ আরিফ হোসেন (জন্ম ২৬ মার্চ, ১৯৯৮) যিনি একজন বাংলাদেশী সঙ্গীত শিল্পী এবং ডিজিটাল মার্কেটার কিন্তু তার যাত্রা এত সহজ ছিল না।