patrika71
ঢাকাশুক্রবার - ৩০ ডিসেম্বর ২০২২
  1. অনুষ্ঠান
  2. অনুসন্ধানী
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া
  7. ইসলাম
  8. কবিতা
  9. কৃষি
  10. ক্যাম্পাস
  11. খেলাধুলা
  12. জবস
  13. জাতীয়
  14. ট্যুরিজম
  15. প্রজন্ম
আজকের সর্বশেষ সবখবর

ব্রাদার্স ইউনিয়ন বনাম সিএমপি’র ম্যাচ অনুষ্ঠিত

জেলা প্রতিনিধি, চট্রগ্রাম
ডিসেম্বর ৩০, ২০২২ ১০:১০ অপরাহ্ণ
Link Copied!

বন্দর নগরীর তরুন প্রজন্ম ও যুবকদেরকে ক্রীড়ামূখী ক্রীড়াঙ্গনে উৎসাহিত করার লক্ষ্যে সিএমপি বনাম ব্রাদার্স ইউনিয়ন এর টি-২০ ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়।

মাঠে এমন খেলাধুলা আয়োজনে বিনোদনের পাশাপাশি কর্মক্ষেত্রে আসে আরো গতিশীলতা, সৃজনশীলতা, আত্মবিশ্বাসী ও উদ্যোমী শক্তি।

৩০ ডিসেম্বর শুক্রবার নগরীর দামপাড়া পুলিশ লাইনস মাঠে এই ম্যাচ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিএমপি কমিশনার জনাব কৃষ্ণ পদ রায়, বিপিএম (বার),পিপিএম (বার) এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক চসিক মেয়র ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সহ-সভাপতি জনাব আ জ ম নাছির উদ্দীন।

এসময় সেখানে অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) জনাব ফয়সাল মাহমুদ, পিপিএম; অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) জনাব এম এ মাসুদ, উপ-পুলিশ কমিশনার (সদর) জনাব মোঃ আব্দুল ওয়ারীশ সহ অন্যান্য উর্ধতন কর্মকর্তাকবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্যঃ এমন আয়োজনে বিনোদন প্রিয় ক্রিকেটপ্রেমীসহ অন্যান্য উর্ধতন কর্মকর্তাকবৃন্দ উপস্থিত ছিলেন।বক্তারা বলেন নাগরিক ব্যস্ততায় জীবন জিবীকার চাপে খেলাধুলা বিমুখরা উপকৃত ও উৎসাহিত হবে এই রকম আয়োজনে। খেলাধুলা দরকার সব বয়সীদের। যা কিনা মানসিক শক্তি সঞ্চয় হয়।কর্মের পাশাপাশি দরকার মাঠে ক্রীড়ামূখী বিনোদন। এতে শরীর চর্চাসহ ব্যায়ামে প্রফুল্লতা দৃঢ় মনবল সৃষ্টি হয়।

পত্রিকা একাত্তর/ ইসমাইল ইমন