patrika71 Logo
ঢাকাবৃহস্পতিবার , ১৯ আগস্ট ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

শোকদিবসে জেলা পর্যায়ের অনলাইন প্রতিযোগিতায় ৫ শিল্পীর সাফল্য

পত্রিকা একাত্তর ডেক্স
আগস্ট ১৯, ২০২১ ১২:১৪ পূর্বাহ্ণ
Link Copied!

ad

স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৬তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোকদিবস-২০২১ পালন উপলক্ষ্যে জেলা পর্যায়ে অনলাইন ভিত্তিক সংগীত, আবৃত্তি ও বঙ্গবন্ধুর ভাষণ প্রতিযোগিতার চূড়ান্ত ফল প্রকাশ হয়েছে। এতে বিভিন্ন বিভাগে ডোমার উপজেলার ৫ জন শিল্পীর সাফল্যের তথ্য পাওয়া গেছে।

গত মঙ্গলবার নীলফামারী জেলা শিল্পকলা একাডেমির জেলা কালচারাল অফিসার কে. এম. আরিফউজ্জামান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে চূড়ান্ত ফলাফল প্রকাশ করা হয়েছে।

ফলাফল অনুযায়ী, “ক-বিভাগ” (১ম-৭ম শ্রেণি) এর বঙ্গবন্ধুর ভাষণে ২য় স্থান অধিকার করেছে ডোমার ইন্ডিপেন্ডেন্ট স্কুলের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী মাহিয়া তাবাসসুম মাহি। “খ-বিভাগ” (৮ম-১০ম শ্রেণি) এর সংগীতে ৩য় স্থান অধিকার করেছে ডোমার বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্র এস জে জাহিন, আবৃত্তিতে ৩য় স্থান অধিকার করেছে ডোমার সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্রী রিফাত জাহান জিতি, বঙ্গবন্ধুর ভাষণে ২য় স্থান অধিকার করেছে ডোমার বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্র আদনান আফতাব নাফিস ও ৩য় স্থান অধিকার করেছে ডোমার বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্র মোরশেদ হাচান মারুফ।

প্রতিযোগিরা প্রত্যেকেই ডোমারের স্পন্দন আবৃত্তি-সংগীত ও নৃত্য চর্চা একাডেমি, নীলদিঘী খেলাঘর আসর, ডোমার সাহিত্য ও সংস্কৃতি পরিষদের কুশীলব ও শিল্পী।

আজমির রহমান রিশাদ: ডোমার, নীলফামারী।

ad