patrika71 Logo
ঢাকাসোমবার , ১৬ আগস্ট ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত

পত্রিকা একাত্তর ডেক্স
আগস্ট ১৬, ২০২১ ৭:০১ পূর্বাহ্ণ
Link Copied!

ad

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে ফুল দিয়ে শ্রদ্ধা ও বঙ্গবন্ধুসহ ১৫ই আগস্ট নিহত স্বজনদের রুহের মাগফেরাত কামনা ও মোনাজাত হয়।
ঠাকুরগাঁওয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়। রোববার জেলা প্রশাসন, জেলা পুলিশ, আ’লীগ, আ’লীগের সহযোগি অঙ্গ সংগঠন ও বিভিন্ন পেশাজীবী, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে যথাযোগ্য মর্যাদায় দিবসটি পালন করা হয়।

দিবসটি পালনে জেলা পরিষদ ডাক বাংলোয় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন করেন আ’লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন। এছাড়াও জেলা প্রশাসনের পক্ষে জেলা প্রশাসক মো: মাহবুবুর রহমান, পুলিশ বিভাগের পক্ষ থেকে পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেনসহ সদর উপজেলা প্রশাসন, জেলা আ’লীগ, সদর উপজেলা আ’লীগ ও আ’লীগের বিভিন্ন সহযোগি অঙ্গ সংগঠন, মুক্তিযোদ্ধা সংসদ, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড, ঠাকুরগাঁও প্রেস ক্লাব, জেলা পরিষদ, এলজিইডি, স্বাস্থ্য বিভাগ, সড়ক ও জনপদ, গণপুর্ত বিভাগ, শিক্ষা প্রকৌশল অধিদপ্তর, বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষ, ইএসডিওসহ বিভিন্ন সরকারী-বেসরকারী দপ্তর ও শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি প্রদান করা হয়।
–পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ভার্চুয়াল প্লাটফর্মের মাধ্যমে আলোচনা সভা ও শোক দিবসের কবিতা পাঠ, রচনা ও চিত্রাংকণ প্রতিযোগিতা, চিত্র প্রদর্শনী, হামদ-নাত প্রতিযোগিতায় অংশগ্রহনকারী বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ, যুব ঋণের চেক বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আব্দুল্লাহ আল সুমন: বিশেষ প্রতিনিধি ঠাকুরগাঁও।

ad