patrika71 Logo
ঢাকাবুধবার , ৩ নভেম্বর ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

ডোমার পৌরসভার পুনরায় মেয়র হলেন স্বতন্ত্র প্রার্থী মনছুরুল ইসলাম দানু

পত্রিকা একাত্তর ডেস্ক
নভেম্বর ৩, ২০২১ ১:৩৮ অপরাহ্ণ
Link Copied!

ad

ডোমার পৌরসভার পুনরায় মেয়র নির্বাচিত হলেন স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব মনছুরুল ইসলাম দানুনীলফামারীর ডোমার পৌরসভার ৫ম সাধারণ নির্বাচনে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন পৌরসভার টানা দুই বারের মেয়র আলহাজ্ব মনছুরুল ইসলাম দানু। তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করে ৪৬৬৭ ভোট পেয়ে জয়লাভ করেন।

মঙ্গলবার (২রা নভেম্বর) সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ৯টি ওয়ার্ডের ৯টি কেন্দ্রের ৫১টি বুথে প্রথমবারের মতো ইভিএমের মাধ্যমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

আরো পড়ুনঃ  ডোমার পৌর নির্বাচনে মেয়র পদে ৩ জন সহ মোট ৪৯ জনের মনোনয়নপত্র দাখিল

নির্বাচনে মেয়র পদে ৩ জন প্রার্থীর মধ্যে ৯৯৩ ভোট বেশি পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হন আলহাজ্ব মনছুরুল ইসলাম। তার নিকটতম প্রার্থী স্বতন্ত্র প্রার্থী আফরোজা নাজনীন রুমি ৩৬৭৪ ভোট পেয়েছেন। এছাড়া, আওয়ামীলীগ মনোনীত মেয়র পদপ্রার্থী উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম-আহ্বায়ক গণেশ কুমার আগরওয়ালা ২৪২৫ ভোট পেয়ে তৃতীয় স্থান অধিকার করেন।

নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা মো. জাহাঙ্গীর হোসেন ডোমার পৌরবাসীকে ধন্যবাদ দিয়ে জানান, ডোমার পৌরসভায় কোথাও কোনো অপ্রীতিকর ঘটনা ঘটে নি। সুষ্ঠু ও সুন্দর পরিবেশে ভোটগ্রহণ অনুষ্ঠিত হওয়ায় প্রশাসন, ভোটার, সাংবাদিক সহ ডোমারবাসীর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করা হয়।

আরো পড়ুনঃ  ঠাকুরগাঁওয়ে স্বতঃস্ফুর্ত উপস্থিতিতে সুষ্ঠ ও সুন্দর ভাবে ভোটগ্রহণ চলছে

আজমির রহমান রিশাদ || ডোমার (নীলফামারী) প্রতিনিধি।