patrika71 Logo
ঢাকাশনিবার , ২৩ অক্টোবর ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

১নং শ্রীপুর উত্তর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের সম্ভাব্য মেম্বার পদপ্রার্থী মোঃ আবু হানিফ

পত্রিকা একাত্তর ডেস্ক
অক্টোবর ২৩, ২০২১ ১২:১৬ পূর্বাহ্ণ
Link Copied!

ad

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার ১নং শ্রীপুর উত্তর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের সম্ভাব্য মেম্বার পদে অন্য প্রার্থীদের চেয়ে জনপ্রিয়তায় এগিয়ে রয়েছেন বিশিষ্ট চুনাপাথর ব্যবসায়ী সহজ সরল মনের অধিকারী,১নং শ্রীপুর উত্তর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মদিনাতুল উলুম ইকরা পাঁচগাঁও মন্দিয়া মাদ্রাসার সাধারণ সম্পাদক ও মন্দিয়াতা হিলফুল ফুজুল ইসলামিক সংগঠনের সাংগঠনিক সম্পাদক জনাব মোঃ আবু হানিফ। এ ছাড়াও বিভিন্ন প্রতিষ্ঠানের দায়িত্বে কর্মরত রয়েছেন।

শ্রীপুর উত্তর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের বাসিন্দারা বলছেন- ক্লিন ইমেজের জন্য স্থানীয় মানুষের কাছে অত্যন্ত জনপ্রিয় তিনি।

জনাব মোঃ আবু হানিফ দীর্ঘদিন রাজনীতি করলেও কারও সঙ্গে স্বার্থের দ্বন্দ্বে না জড়ানোয় সকলের পছন্দের শীর্ষ প্রার্থী হিসেবে তিনি প্রথম। বরং ৯নং ওয়ার্ড বাসীসহ সবাইকে নিয়ে উক্ত ইউনিয়নের ৯নং ওয়ার্ডে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে চান,এবং দীর্ঘদিন ধরে সাধারণ মানুষের জন্য নিঃস্বার্থভাবে কাজ করছেন তিনি।

আরো পড়ুনঃ  পৌর নির্বাচন থেকে সড়ে দাড়ালেন বিএনপি নেতা এ্যাড ময়েজ

স্থানীয় উত্তর শ্রীপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের বাসিন্দারা জানান, দলমত নির্বিশেষে সব ধরনের মানুষের সাথে সুসম্পর্ক জনাব মোঃ আবু হানিফের। এলাকার মানুষের বিপদে আপদে পাশে থাকায় সবাই তাকে পছন্দ করেন। এলাকার মানুষেই তাকে নির্বাচনে অংশ নিতে অনুরোধ করছেন আর এলাকার সর্বস্তরের মানুষের প্রাণপ্রিয় পরিচিতি মুখ জনাব মোঃ আবু হানিফ।

১নং শ্রীপুর উত্তর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৯নং ওয়ার্ড বাসীকে উদ্দেশ্য করে সম্ভাব্য মেম্বার প্রার্থী জনাব মোঃআবু হানিফ বলেন, আমি দীর্ঘদিন রাজনীতির সাথে জড়িত থাকায় মানুষের সমস্যাগুলো প্রত্যক্ষ করেছি। সেগুলো সমাধানে জনপ্রতিনিধি হিসেবে কীভাবে কাজ করতে হবে সে বিষয়েও ধারণা পেয়েছি। নির্বাচিত হলে আমি ১নং শ্রীপুর উত্তর ইউনিয়নের ৯নং ওয়ার্ড বাসীকে একটি সুন্দর ওয়ার্ড হিসেবে উপহার দিতে চাই।

আরো পড়ুনঃ  সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলা ১২ টি ইউনিয়নে নৌকার মাঝি হলেন যারা

পরিশেষে ৯নং ওয়ার্ডের সম্ভাব্য মেম্বার পদপ্রার্থী জনাব মোঃ আবু হানিফ বলেন অর্থ আর আধিপত্য দিয়ে নয় ভালোবাসা ও নিজ সেবা দিয়ে ৯নং ওয়ার্ড বাসীর মানুষের মন জয় করতে চাই।

সুনামগঞ্জ প্রতিনিধি।