patrika71
ঢাকারবিবার - ২৫ ডিসেম্বর ২০২২
  1. অনুষ্ঠান
  2. অনুসন্ধানী
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া
  7. ইসলাম
  8. কবিতা
  9. কৃষি
  10. ক্যাম্পাস
  11. খেলাধুলা
  12. জবস
  13. জাতীয়
  14. ট্যুরিজম
  15. প্রজন্ম
আজকের সর্বশেষ সবখবর

লালমনিরহাট জেলা বিএনপি’র গণমিছিল

জেলা প্রতিনিধি, লালমনিরহাট
ডিসেম্বর ২৫, ২০২২ ৬:২৯ পূর্বাহ্ণ
Link Copied!

বিএনপি’র কেন্দ্রীয় কমিটির নির্দেশে ২৪ শে ডিসেম্বর রোজ শনিবার সকাল ১০ ঘটিকায় লালমনিরহাট জেলায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র আয়োজনে এক গণমিছিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

গণমিছিলে শেষ বিএনপির দলীয় কার্যালয়ে বক্তব্য রাখেন সাবেক উপমন্ত্রী অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু, তিনি বলেন বর্তমান আওয়ামীলীগ সরকার ভোট চোর সরকার, বিনা ভোটে অবৈধ ভাবে ক্ষমতা দখল করে আছে, তিনি বলেন বিএনপি চেয়ারপারসনের মুক্তি কেন্দ্রীয় নেতৃবৃন্দের জামিন মুক্তিসহ নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের হাতে ক্ষমতা হস্তান্তর সহ অবিলম্বে জনসাধারণের ভোট অধিকার ফিরিয়ে দিতে ১০ দফা দাবি নিয়ে মাঠে নামে নেতৃবৃন্দ । সেই সাথে দাবি আদায়ের লক্ষ্যে নেতাকর্মীদের রাজপথে থাকার নির্দেশ দেন।

গণমিছিলে লালমনিরহাট জেলার ৫ টি উপজেলা থেকে বিএনপির নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন। মিছিলটি প্রথমে জেলা বিএনপির দলীয় কার্যালয় থেকে শুরু করে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করেন এবং পুনরায় দলীয় কার্যালয়ে এসে মিলিত হয় ।

উক্ত গন মিছিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নেতৃত্ব ও বক্তব্য দিয়েছেন বিএনপির রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক সাবেক উপমন্ত্রী অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু , জেলা বিএনপির সাধারণ সম্পাদক হাফিজুর রহমান বাবলা, সিনিয়র সহ-সভাপতি রোকন উদ্দিন বাবুল, জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট রফিক, পৌর বিএনপির সভাপতি আফজাল হোসেন, সাধারণ সম্পাদক আব্দুস সালাম, সদর উপজেলা বিএনপির সভাপতি মমিনুল ইসলাম, জেলা যুবদলের সভাপতি আনিসুর রহমান আনিস, সাধারণ সম্পাদক হাসান আলী, বিএনপি নেত্রী এডভোকেট আঞ্জুয়ারা বেগম শাপলা প্রমুখ।

পত্রিকা একাত্তর/ গোলাপ মিয়া