patrika71 Logo
ঢাকাসোমবার , ২৩ আগস্ট ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

বরিশালের ঘটনায় সরকারের অভ্যন্তরের দ্বন্দ্ব পরিষ্কার: বিএনপি

পত্রিকা একাত্তর ডেস্ক
আগস্ট ২৩, ২০২১ ৯:৫০ পূর্বাহ্ণ
Link Copied!

ad

বরিশাল সিটি করপোরেশনের মেয়র ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার মধ্যে বিবদমান ঘটনার মধ্য দিয়ে সরকারের অভ্যন্তরের দ্বন্দ্ব পরিষ্কার হয়েছে বলে মনে করে বিএনপি। দলটির দাবি, এ ঘটনায় প্রমাণ হয়েছে সরকারের রাজনৈতিক ও প্রশাসনিক সংঘাত ক্রমশ বৃদ্ধি পাচ্ছে।

শনিবার (২১ আগস্ট) ভার্চুয়ালি অনুষ্ঠিত দলটির স্থায়ী কমিটির নিয়মিত সভায় এই মত প্রকাশ করা হয়। রবিবার (২২ আগস্ট) বিকালে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়েছে।

স্থায়ী কমিটির সভায় ভ্যাকসিন গ্রহণ পরবর্তী খালেদা জিয়ার স্বাস্থ্য পরিস্থিতি সদস্যদের অবহিত করেন তারেক রহমান। বৈঠকে হেফাজতের সদ্য প্রয়াত আমির মাওলানা জুনায়েদ বাবুনগরী ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি অধ্যাপক ড. খন্দকার মুস্তাহিদুর রহমানের ইন্তেকালে শোক জানানো হয়।

– দলীয় পরিচয়ের আড়ালে কোনো অপরাধী পার পাবে না : ওবায়দুল কাদের

মির্জা ফখরুলকে স্বপ্নের নেশা থেকে বেরিয়ে আসার আহ্বান নানকের

গ্রেনেড হামলার কথা আগেই শেখ হাসিনাকে জানিয়েছিলাম: সাঈদ খোকন

ইসরাইল হ্যাকিং ফার্ম ‘সেলিব্রাইট’ নিয়ে স্থায়ী কমিটি উদ্বেগ প্রকাশ করে। সভা মনে করে, রাজনৈতিক প্রতিপক্ষকে ঘায়েল করার উদ্দেশ্যে এ ধরনের প্রযুক্তি ক্রয় বাংলাদেশের গণতন্ত্রের জন্য চরম হুমকিস্বরুপ।

তারেক রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত বৈঠকে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, ড. আবদুল মঈন খান, নজরুল ইসলাম খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী, সেলিমা রহমান, ইকবাল হাসান মাহমুদ টুকু অংশগ্রহণ করেন। সূত্র: বাংলা ট্রাবিউন।

ad