দুর্গাপূজা উপলক্ষে চুয়াডাঙ্গায় প্রস্তুতিমূলক সভা

চুয়াডাঙ্গা জেলা প্রশাসনের উদ্যোগে সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গা পূজা উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

অদ্য ২১.০৯.২০২২ তারিখ সকাল ১০:০০ ঘটিকায় জেলা প্রশাসকের কার্যালয় সম্মেলন কক্ষে মোহাম্মদ আমিনুল ইসলাম খান, জেলা প্রশাসক, চুয়াডাঙ্গার সভাপতিত্বে সভায় জেলা পর্যায়ের বিভিন্ন দফতরের কর্মকর্তাবৃন্দ, উপজেলা চেয়ারম্যান ও নির্বাহী কর্মকর্তাগণ, পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধিবৃন্দ, সুশীল সমাজের নেতৃবৃন্দ, মিডিয়া ব্যক্তিবর্গ অংশ নেন।

উক্ত প্রস্তুতিমূলক সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আব্দুল্লাহ্ আল-মামুন, পুলিশ সুপার, চুয়াডাঙ্গা। পুলিশ সুপার বলেন, ‘সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, মহান স্বাধীনতার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মাননীয় প্রধানমন্ত্রীর ধর্মনিরপেক্ষ ও অসাম্প্রদায়িক চেতনায় চুয়াডাঙ্গা জেলায় সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে নিজ নিজ ধর্ম সুষ্ঠুভাবে পালনে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সর্বদা সতর্ক রয়েছে।

শান্তিপূর্ণভাবে ও আনন্দমূখর পরিবেশে পূজা উদযান করার জন্য পুলিশ পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালনসহ যেকোনো পরিস্থিতি মোকাবেলায় চুয়াডাঙ্গা জেলা পুলিশ তৎপর রয়েছে। পর্যাপ্ত সংখ্যক পুলিশ সদস্য পোশাকে ও সিভিলে বিভিন্ন দায়িত্ব পালনে নিয়োজিত থাকবেন।’

পত্রিকাএকাত্তর / তারিকুর রহমান

সম্পর্কিত নিউজ

Comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ নিউজ