patrika71 Logo
ঢাকামঙ্গলবার , ১৫ জুন ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. কবিতা
  10. করোনাভাইরাস
  11. কৃষি
  12. খেলাধুলা
  13. চাকরী
  14. জাতীয়
  15. টেকনোলজি
আজকের সর্বশেষ সবখবর

উখিয়ায় ১৪৫ গৃহহীন পরিবার পাচ্ছে নতুন বাড়ি

মোঃ সাইফুল ইসলাম
জুন ১৫, ২০২১ ১১:৩৪ অপরাহ্ণ
Link Copied!

এফ. করিম, উখিয়া থেকে : মুজিব বর্ষের অন্যতম প্রকল্প গৃহহীনদের কে গৃহ প্রদান কর্মসূচির অংশ হিসাবে কক্সবাজারের উখিয়া উপজেলায় ১৪৫ টি গৃহহীন পরিবার খুব শীঘ্রই পাচ্ছে নতুন বাড়ি ও জমির দলিল।

উখিয়া উপজেলায় গৃহহীনদের জন্য ২ কোটি ৫৯ লক্ষ ৫০ হাজার টাকা ব্যায়ে নির্মিতব্য ১৪৫ টি বাড়ির নির্মাণ কাজের অগ্রগতি ও কাজের মান যাছাই করার জন্য আজ ( মঙ্গলবার) সরেজমিনে পরিদর্শনে আসেন কক্সবাজারের স্হানীয় সরকার কার্যালয়ের উপ-পরিচালক শ্রাবন্তি রায়। এ সময় তিনি কাজের অগ্রগতি ও মান দেখে সন্তোষ প্রকাশ করে সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।

এ সময় আরো উপস্থিত ছিলেন উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দীন আহমেদ, উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাজা পালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী,প্রকল্প পরিচালক আবদুল্লাহ মোঃ মামুন ও ঠিকাদার মুফিজ ও অন্যান্য।

উল্লেখ্য যে,১৪৫ টি ঘরের মধ্যে রাজা পালং ইউনিয়নে ৪৯ টি,পালংখালী ইউনিয়নে ৩১ টি,হলদিয়া পালং ইউনিয়নে ২২ টি,জালিয়া পালং ইউনিয়নে ২৭ টি ও রত্না পালং ইউনিয়নে ১৬ টি ঘরের নির্মাণ কাজ প্রায় শেষের দিকে। এসব বাড়ি গুলো আগামী ২০ তারিখ প্রধান মন্ত্রী শেখ হাসিনা কর্তৃক উদ্বোধনের পর নির্বাচিত ১৪৫ জন গৃহহীন পরিবারের নিকট হস্তান্তর করা হবে।