patrika71
ঢাকাবুধবার - ২১ ডিসেম্বর ২০২২
  1. অনুষ্ঠান
  2. অনুসন্ধানী
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া
  7. ইসলাম
  8. কবিতা
  9. কৃষি
  10. ক্যাম্পাস
  11. খেলাধুলা
  12. জবস
  13. জাতীয়
  14. ট্যুরিজম
  15. প্রজন্ম
আজকের সর্বশেষ সবখবর

গৌরীপুরে মোবাইল কোর্টে পাচজনকে কারাদণ্ড

উপজেলা প্রতিনিধি, গৌরীপুর
ডিসেম্বর ২১, ২০২২ ৪:২৪ অপরাহ্ণ
Link Copied!

ময়মনসিংহে গৌরীপুরে ২১ ডিসেম্বর (বুধবার) সকালে মোবাইল কোর্ট পরিচালনা করে ইয়াবা সেবন এবং গাজা সেবন ও সেবনের উদ্দেশ্যে সংরক্ষণের অপরাধে ০৫ জনকে ভিন্ন ভিন্ন মেয়াদে কারাদণ্ড ও অর্থদন্ড প্রদান করা হয়েছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর সংশ্লিষ্ট ধারায় মোবাইল কোর্ট পরিচালনা করে তাৎক্ষণিকভাবে ডৌহাখলা ইউনিয়নের মৃত নুরুজ্জামানের পুত্র মোঃ লিটন মিয়া(৩৫) কে তিন মাসের কারাদণ্ড ও পাচশত টাকা অর্থদণ্ড, বোকাইনগর ইউনিয়নের মৃত আমানত খার পুত্র মোঃ আব্দুল রাজ্জাক(৫৮) কে তিন মাসের বিনাশ্রম কারাদন্ড ও এক হাজার টাকা অর্থদণ্ড, একই ইউনিয়নের তেলিহাটি গ্রামের মোঃ নাজিম উদ্দিনের পুত্র মোঃ আবুল হাসান(৪২) কে দশ মাসের বিনাশ্রম কারাদন্ড ও দুই হাজার টাকা অর্থদণ্ড, একই গ্রামের মোঃ হাফেজ উদ্দিনের পুত্র মোঃ নয়ন মিয়া(৩৫) কে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড ও তিন হাজার টাকা অর্থদণ্ড এবং একই গ্রামের মোঃ আব্দস সাত্তারের পুত্র মোঃ আনোয়ার কাদির (৪৩) কে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড ও পাচশত টাকা অর্থদণ্ড প্রদান করা হয়।

ধৃত আসামীদের নিকট থেকে উদ্ধারকৃত ইয়াবা ও গাঁজাসহ সরঞ্জামাদী পুড়িয়ে বিনষ্ট করা হয়েছে। মোবাইল কোর্ট পরিচালনা করেন জনাব হাসান মারুফ, উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, গৌরীপুর, ময়মনসিংহ।

সার্বিক সহায়তা করেন জনাব চন্দন গোপাল সুর ও সঙ্গীয় টীম, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, ময়মনসিংহ ‘ খ’ সার্কেল, ময়মনসিংহ।

পত্রিকা একাত্তর/ হুমায়ুন কবির