patrika71
ঢাকামঙ্গলবার - ৩ জানুয়ারি ২০২৩
  1. অনুষ্ঠান
  2. অনুসন্ধানী
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া
  7. ইসলাম
  8. কবিতা
  9. কৃষি
  10. ক্যাম্পাস
  11. খেলাধুলা
  12. জবস
  13. জাতীয়
  14. ট্যুরিজম
  15. প্রজন্ম
আজকের সর্বশেষ সবখবর

ডোমারে মাসিক সমন্বয় ও এ্যাডভোকেসী সভা অনুষ্ঠিত

উপজেলা প্রতিনিধি, ডোমার
জানুয়ারি ৩, ২০২৩ ১০:৪৮ অপরাহ্ণ
Link Copied!

নীলফামারীর ডোমার উপজেলার স্বাস্থ্য সহকারীবৃন্দের মাসিক সমন্বয় সভা ও জাতীয় কৃমি নিয়ন্ত্রণ সপ্তাহ পালন উপলক্ষ্যে এ্যাডভোকেসী সভা অনুষ্ঠিত হয়েছে আজ।

মঙ্গলবার (৩রা জানুয়ারী) ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সম্মেলন কক্ষে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে অনুষ্ঠিত স্বাস্থ্য সহকারীবৃন্দের মাসিক সমন্বয় সভা ও জাতীয় কৃমি নিয়ন্ত্রণ সপ্তাহ পালন উপলক্ষ্যে এ্যাডভোকেসী সভায় সভাপতিত্ব করেন—ডোমার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. রায়হান বারী।

এসময় আরও বক্তব্য রাখেন—ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভারপ্রাপ্ত স্বাস্থ্য পরিদর্শক ও স্যানিটারি ইন্সপেক্টর মো. আল-আমিন রহমান, মেডিকেল টেকনোলজিস্ট (ইপিআই) মো. হাবিবুর রহমান সিদ্দিকী, পরিসংখ্যানবিদ লায়লা ইয়াসমিন চৌধুরী, টিএলসিএ মো. নুর আলম, ডেনিশ লেপ্রসি মিশনের রিসার্চ এসিস্ট্যান্ট মো. নুর আলম প্রমূখ।

সভাপতির বক্তব্যে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. রায়হান বারী বলেন, মাঠ পর্যায়ে বর্তমান সরকারের গণমূখী স্বাস্থ্য সেবাদান কার্যক্রম সফল করার লক্ষ্যে সংক্রামক-অসংক্রামক রোগ প্রতিরোধ ও নিয়ন্ত্রণ কার্যক্রম জোরদার করণে সকলের আন্তরিক সহযোগিতা কাম্য। সবাই আন্তরিকতার সাথে দায়িত্ব পালন করলে জনগণ তার ন্যায্য সেবা গ্রহণ করতে পারবেন।

আলোচনা শেষে স্বাস্থ্য সহকারীদের কাজের সুবিধার্থে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার পক্ষ থেকে একটি করে ডায়েরি প্রদান করা হয়।

পত্রিকা একাত্তর/ রিশাদ