৩৭ বছরে পা রাখলেন মেহের বিজ

মেহের বিজ হলেন একজন ভারতীয় চলচ্চিত্র ও টেলিভিশন অভিনেত্রী। আজ তার ৩৭ তম জন্মদিন। মেহের বিজ ১৯৮৬ সালের ২২শে সেপ্টেম্বর নতুন দিল্লিতে জন্মগ্রহণ করেন।

তার পারিবারিক নাম বৈশালী সহদেব। তার দুই ভাই পীযূষ সহদেব ও গিরীশ সহদেব দুজনেই টেলিভিশন অভিনেতা। ২০০৯ সালে তিনি অভিনেতা মানব বিজের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন।

২০০৩ সালে তিনি অনুরাগ বসু পরিচালিত সায়া চলচ্চিত্র ক্ষণিক চরিত্রে অভিনয় করেন। এরপর তাকে লাকি: নো টাইম ফর লাভ (২০০৬) চলচ্চিত্রে পার্শ্ব ভূমিকায় দেখা যায়। একই বছর তিনি ডিডি ন্যাশনালের স্ত্রী তেরি কাহানি ধারাবাহিক অভিনয় করেন।

২০০৯ সালে তিনি স্টার প্লাসের কিস দেশ মেঁ হ্যায় মেরা দিল টেলিভিশন ধারাবাহিকে এবং ২০১০ সালে জিটিভির প্রীত সে বাঁধি ইয়ে ডোরি রাম মিলায়ি জোড়ি টেলিভিশন ধারাবাহিকে অভিনয় করেন।

তিনি ২০১৫ সালে কবির খান পরিচালিত নাট্যধর্মী বজরঙ্গি ভাইজান চলচ্চিত্রে অভিনয় করে খ্যাতি অর্জন করেন। পরের বছর তিনি পাঞ্জাবি ভাষার অরদাস ও হিন্দি ভাষার তুম বিন ২ চলচ্চিত্রে অভিনয় করেন। ২০১৭ সালে তিনি অদ্বৈত চন্দনের সঙ্গীতধর্মী সিক্রেট সুপারস্টার (২০১৭) চলচ্চিত্রে পার্শ্ব চরিত্রে অভিনয় করে সমাদৃত হন।

বলিউড হাঙ্গামার তরণ আদর্শ লিখেন, “মেহের অসাধারণ এবং তার অভিনয় চরিত্রটিকে (নাম চরিত্র) ফুটিয়ে তুলতে অন্যতম ভূমিকা রেখেছে।” এই চলচ্চিত্রে অভিনয়ের জন্য তিনি শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেত্রী বিভাগে ফিল্মফেয়ার পুরস্কার, আইফা পুরস্কার, জি সিনে পুরস্কার ও স্ক্রিন পুরস্কার অর্জন করেন।

২০২০ সালে তাকে ভিকি কৌশল ও ভূমি পেডনেকরের সাথে ভূত – পার্ট ওয়ান: দ্য হন্টেড শিপ চলচ্চিত্রে দেখা যায়। এই বছর তিনি নীরজ পাণ্ডে পরিচালিত হটস্টারের স্পেশাল ওপিএস চলচ্চিত্রে একজন গোয়েন্দা চরিত্রে অভিনয় করেন।

আজ এই অভিনেত্রী জন্মদিনে পত্রিকা একাত্তর এর পক্ষ থেকে অনেক অনেক শুভেচ্ছা ও অভিনন্দন।

পত্রিকা একাত্তর / মাসুদ পারভেজ

সম্পর্কিত নিউজ

Comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ নিউজ