নুসরাত ফারিয়ার ড্রেসটা সবার নজর কেরেছেন

অপারেশন সুন্দরবন বাংলাদেশের একটি আসন্ন রোমাঞ্চকর পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র। সুন্দরবনকে জলদুস্য মুক্ত করার অভিযান নিয়ে চলচ্চিত্রটি নির্মাণ করছেন দীপংকর সেনগুপ্ত দীপন।

এটি বন্যজীবন নিয়ে বাংলাদেশের প্রথম রোমাঞ্চকর কাহিনিচিত্র। র‍্যাব ওয়েলফেয়ার কোওপারেটিভ সোসাইটি লিমিটেড-এর অর্থায়নে চলচ্চিত্রটি প্রযোজনা করছে থ্রি হুইলারস লিমিটেড। আগামী ২৩ শে সেপ্টেম্বর সারাদেশে মুক্তি পাচ্ছে।

গত মঙ্গলবার অনুষ্ঠিত হয়ে যাওয়া অপারেশন সুন্দরবন সিনেমার প্রিমিয়ার। সেখানে সবার নজর কেরেছেন নুসরাত ফারিয়া। নুসরাত ফারিয়া সাদা অফ সোল্ডার গাউনটি ছিল যেন সুন্দরবনের প্রতিচ্ছবি। যার ওপরের অংশে বৃক্ষশাখার নকশা।

তাতে বসিয়ে দেয়া হয়েছে দুটি পাখি। আর নিচের অংশে বৃক্ষরাজি। হরেক রকমের বৃক্ষ রাখা হয়েছে সেখানে। তার মধ্যে ঘুরে বেড়াচ্ছে সুন্দরবন তথা বাংলার বাঘ রয়েল বেঙ্গল টাইগার আরও আছে হরিণ। গাউনের ফ্লোর টাচিং অংশের পুরোটায় রাখা হয়েছে সুন্দরবনের শ্বাসমূল। পোশাকের সবটুকু নকশা দেখলে বুঝতে বাকি থাকে না যে এটি সুন্দরবনেরই প্রতিচ্ছবি।

নুসরাত ফারিয়া বলেন, এই ড্রেসটা আসলে প্রিমিয়ারের জন্যই স্পেশালি বানানো হয়েছিল। এটা মূলত পেইন্ট করা হয়েছে। পোশাকটির কোনো নাম দেয়া হয়নি। তবে পোশাকটা পরে আমি খুবই আরাম পেয়েছি। সবচেয়ে বড় বিষয় হলো আমি খুব আত্মবিশ্বাসী ছিলাম প্রিমিয়ারে।

অপারেশন সুন্দরবন সিনেমাটি পরিচালনা করেছেন দীপংকর দীপন। সিনেমায় আরও অভিনয় করেছেন রিয়াজ, সিয়াম, রোশান, মনোজ প্রামাণিক, দর্শনা বণিক, তাসকিন, রাইসুল ইসলাম আসাদসহ অনেকে।

পত্রিকা একাত্তর / মাসুদ পারভেজ

সম্পর্কিত নিউজ

Comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ নিউজ