জন্মদিনের শুভেচ্ছায় ভাসছেন কনিষ্ঠা ডাঙ্কার

কনিষ্ঠা ডাঙ্কার একজন ভারতীয় অভিনেত্রী, যিনি ২০১১ সালে প্যান্টালুনস ফেমিনা মিস ইন্ডিয়া নির্বাচিত হন, যেখানে হাসলিন কৌর ফেমিনা মিস ইন্ডিয়া আর্থ নির্বাচিত হন। তিনি পরে মিস ওয়ার্ল্ড ২০১১-তে ভারতের প্রতিনিধিত্ব করেন। সেখানে তিনি শীর্ষ ৩০-এ জায়গা করে নেন।

আজ এই অভিনেত্রী জন্মদিন কনিষ্ঠা ২১ শে সেপ্টেম্বর ১৯৮৮ সালে ভারতের মুম্বাইয়ের নৌ ঘাঁটিতে ভারতীয় নৌবাহিনীর কমোডর রাজ সিং ধনখার এবং কুসুম মালহান ধনখরের কাছে জন্মগ্রহণ করেন। তিনি তাদের তিন সন্তানের মধ্যে দ্বিতীয়। তার জন্মের সময় তার বাবা মুম্বাইয়ে পোস্টড ছিলেন।

তার মা একজন স্কুল শিক্ষিকা এবং একজন হোম মেকার এবং মুম্বাইয়ের নেভাল ওয়াইভস ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের সাথে ব্যাপকভাবে কাজ করেছেন। তার পৈতৃক পরিবার হরিয়ানার। কনিষ্ঠা মুম্বাইয়ের কোলাবায় বেড়ে ওঠেন। তিনি মুম্বাইয়ের এইচআর কলেজ অফ কমার্স অ্যান্ড ইকোনমিক্সে ব্যাচেলর অফ কমার্স ডিগ্রি অর্জন করেন।

কনিষ্ঠা তার কেরিয়ার শুরু করেছিলেন মডেলিংয়ে তার শেষ বছরে বিশ্ববিদ্যালয়ে যেখানে তিনি মডেলিং এজেন্টদের দ্বারা প্রতারিত হন। তিনি কাজের জন্য বিশ্ব ভ্রমণ করেছেন তিনি কয়েক মাসের জন্য নিউ ইয়র্কে চলে যান যেখানে তিনি মার্সিডিজ বেঞ্জ ফ্যাশন উইক বসন্ত গ্রীষ্ম ২০১৩-এ রানওয়েতে হেঁটেছিলেন।

২০০৮ সালে, তিনি মধুর ভান্ডারকরের চলচ্চিত্র ফ্যাশন-এ কঙ্গনা রানাউত এবং প্রিয়াঙ্কা চোপড়ার সাথে মডেল হিসেবে উপস্থিত হন। তিনি ল্যাকমে ফ্যাশন সপ্তাহ, উইলস ইন্ডিয়া ফ্যাশন সপ্তাহ, কউচার সপ্তাহের জন্য র‌্যাম্পে হাঁটলেন।

উইলস ইন্ডিয়া ফ্যাশন সপ্তাহে প্রথম মুখ হিসেবে তার ক্যাপের নিচের সর্বশেষ পালকগুলির মধ্যে রয়েছে সব্যসাচী প্রচারাভিযান, হেমন্ত এবং লেকোনেট প্রচারাভিযান। এছাড়াও তিনি হেইডি ক্লামের সাথে দ্য প্রজেক্ট রানওয়ে সিজন ১০ সমাপ্তিতে প্রদর্শিত হবেন।

পত্রিকা একাত্তর / মাসুদ পারভেজ

সম্পর্কিত নিউজ

Comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ নিউজ