patrika71 Logo
ঢাকারবিবার , ১৪ নভেম্বর ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

শুভ জন্মদিন চিত্রনায়ক ডিএ তায়েব

পত্রিকা একাত্তর ডেস্ক
নভেম্বর ১৪, ২০২১ ১২:২১ অপরাহ্ণ
Link Copied!

ad

আজ ১৪ নভেম্বর, দেশের বরেণ্য চিত্রনায়ক, অভিনেতা, নির্মাতা, প্রযোজক ও শিল্পী ঐক্যজোটের সভাপতি এবং পুলিশ পরিদর্শক ডিএ তায়েবের জন্মদিন।

অনেকেই টিভি সিনেমার রঙিন পর্দায় ডিএ তায়েবে কে একজন ন্যায়-নীতিবান পুলিশ কর্মকর্তার ভূমিকায় দেখলেও বাস্তব জীবনেও তিনি তার ব্যতিক্রম নন। মিডিয়া অঙ্গনে তিনি যতটা সফল, পুলিশের উর্দ্ধতন কর্মকর্তা হিসেবে চাকুরী জীবনেও তিনি রেখে যাচ্ছেন সফলতার স্বাক্ষর, আর তারই ধারাবাহিকতায় ৪র্থ বারের মতো মহাপুলিশ পরিদর্শক পদকে ভূষিত হন ডিএ তায়েব।

অভিনয় জীবনে অসংখ্য নাটক, টেলিফিল্ম ধারাবাহিক ও বাংলা ছবিতে অভিনয় করে নন্দিত হয়েছেন ডি এ তায়েব। অভিনয়ের পাশাপাশি ‘ডিবি’,লেডি গোয়েন্দা’ ধারাবাহিকসহ অসংখ্য জনপ্রিয় নাটক প্রযোজনা ও পরিচালনাতেও কৃতিত্ব দেখিয়েছেন এই দেশ বরেণ্য শিল্পী। ‘সোনাবন্ধু’ ও ‘অন্ধকার জগত’ মুক্তির মধ্য দিয়ে বড় বড়পর্দায়ও শুরু করেছেন সফলতার পদযাত্রা।

আরো পড়ুনঃ  সিনেমার জন্য দেশে ফিরলেন মিশা সওদাগর

কখনো অভিনেতা আবার কখনো জনগণের বন্ধু পুলিশের ভূমিকায় বাস্তব জীবনে কেমন এই মানুষটি এ নিয়ে তার ভক্তদের মনে জানার কৌতূহল জাগতেই পারে! ডিএ তায়েব সংস্কৃতি অঙ্গনে একজন সরল এবং সদয় মানুষ হিসেবে সুপরিচিত। তিনি সংস্কৃতি অঙ্গনের মানুষের জন্য গড়ে তুলেছেন শিল্পী ঐক্যজোট নামের একটি সংগঠন। এর মাধ্যমে দুস্থ ও অসহায় শিল্পীদের পাশাপাশি সাধারণ মানুষের সেবা করে যাচ্ছেন তিনি।

মিডিয়া অঙ্গনের বাহিরে ব্যক্তিজীবনেও অত্যন্ত পরোপকারী, বন্ধুসুলভ এবং সাদা মনের মানুষ হিসেবেই সর্বজন স্বীকৃত এই গুণী শিল্পীর আজ শুভ জন্মদিনে অনেক অনেক শুভেচ্ছা ও শুভ কামনা রইলো। এদিকে তার জন্মদিন উপলক্ষে ভক্তদের মাঝেও দেখা গেছে উচ্ছ্বাস।

আরো পড়ুনঃ  নতুন বিজ্ঞাপনে শিলা ও শিপন

মোঃ মাসুদ পারভেজ রানা।