patrika71 Logo
ঢাকাশুক্রবার , ২৯ অক্টোবর ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

৩০ অক্টোবর প্রচার হবে সুমন -কেয়ার একক নাটক ‘পিরিতের হাটবাজার’

পত্রিকা একাত্তর ডেস্ক
অক্টোবর ২৯, ২০২১ ৯:৫৭ অপরাহ্ণ
Link Copied!

ad

শনিবার (৩০ অক্টোবর) রাত ১০ টায় একুশে টেলিভিশনে প্রচার হবে মেঘনা ইলেক্ট্রনিক্স নিবেদিত একক নাটক ‘পিরিতের হাটবাজার’।রচনা হাসি ইকবাল পরিচালনা করেছেন এ বাবুল। এ নাটকে মুল চরিত্রে অভিনয় করেছেন এ সালাম সুমন ও চিত্রনায়িকা সাবরিনা সুলতানা কেয়া।

এতে আরো অভিনয় করেছেন – রেজমিন সেতু, আতিকা আফসানা, আব্দুল্লাহ রানা ও শাহ আলম।

এ গল্পে দেখা যাবে,কায়েস মোটামোটি ভালো চাকুরি করে। সে একই সাথে তিন মেয়ের সাথে প্রেম করে। জলি, পলি মলি । আর এই প্রেম করতে গিয়ে ও প্রেমিকাকে সময় দিতে গিয়ে তাকে বিভিন্নভাবে মজার মজার মিথ্যে গল্প তৈরী করতে হয় তাকে। কায়েসের মোবাইল ফোন সবসময় ব্যস্ত থাকে। তিন প্রেমিকার সাথে প্রেম করতে গিয়ে তার বেশ টাকা পয়সাও খরচ হয় তার। বাড়ীতে ঠিকমত টাকা পয়সা পাঠাতে পারেনা। এ নিয়ে কায়েসের বাবা বেশ ক্ষেপে যায়। গল্পে তার তিন প্রেমিকাদের চরিত্রও একেক রকম। জলি সে কায়েসকে সব সময় কাছে পেতে চায়। পলি চাকুরিজীবি সে ভালোমেয়ে। মলি ঢাকাইয়া খুব বদরাগী, সে ছাত্রী। এই নিয়ে কাসেমের নানান ঝামেলে তৈরি হয়।

আরো পড়ুনঃ  আরফিন শুভর 'মিশন এক্সট্রিম' মুক্তি পাচ্ছে

অভিনেতা সুমন বলেন, পরিচালক এ বাবুলের পরিচালনায় ‘পিরিতের হাট-বাজার’ নাটকটি খুবই মজার এবং ইমোশনাল একটি কাজ।বর্তমানে সমাজের ঘটে যাওয়া ঘটনা নিয়ে নির্মান করা হয়ছে।আশাকরি দর্শকদের ভালো লাগবে।

পরিচালক এ বাবুল বলেন, সুমন ও কেয়া এ প্রথম জুটি বেঁধে কাজ করেছে। ভালো গল্প, ভালো অভিনয় করেছে সব মিলিয়ে ভালো একটা কাজ হয়েছে।দশর্করা দেখলে বুঝতে পারবে।

নয়ন কুমার বর্মন: বিনোদন প্রতিবেদক।