patrika71 Logo
ঢাকামঙ্গলবার , ১৪ সেপ্টেম্বর ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

একঝাঁক তারকা নিয়ে শুরু হচ্ছে ‘সোনারচর’ সিনেমার শুটিং

পত্রিকা একাত্তর ডেক্স
সেপ্টেম্বর ১৪, ২০২১ ১০:৪৫ অপরাহ্ণ
Link Copied!

ad

ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা প্রিয়দর্শিনী মৌসুমী, চিত্রনায়ক ওমর সানি ও জায়েদ খানের সোনারচর সিনেমার শুটিং শুরু হচ্ছে আগামী ১৫ সেপ্টেম্বর থেকে।

সোনারচর ছবির পরিচালক জাহিদ হোসেন। এ ছবিতে জায়েদ খানের বিপরীতে অভিনয় করছেন নবাগতা সুন্দরী একজন অতিসুন্দরী একজন অভিনেত্রী আর ছবিটির নির্মাতা প্রতিষ্ঠান হচ্ছে এক্সেল ফিল্মস প্রযোজনা করছেন জাহাঙ্গীর সিকদার।

এছাড়াও সোনারচর চলচ্চিত্রে অভিনয় করছেন শহিদুজ্জামান সেলিম,শবনম পারভীন, আবুল হোসেন মজুমদার শাওন আশরাফ,পাপিয়া মাহি। এক্সেল ফিল্মস ও ধারা মিডিয়া পরবর্তী চলচ্চিত্র জাহিদ হোসেন পরিচালিত “জাগোরন”জি সরকার পরিচালিত “স্বপ্ন কন্যা”এজে রানা পরিচালিত “কন্টাক্ট কিলার” মোহাম্মদ আসলাম পরিচালিত “ঘাপলা”গাজী মাহবুব পরিচালিত “মন দিলাম”।

সোনারচর নিয়ে প্রিয়দর্শিনী চিত্রনায়িকা মৌসুমী বলেন, আগামী ১৫ সেপ্টেম্বর থেকে সোনারচর ছবির স্যুটিং করছি। ছবির কাহিনী অসাধারণ ভাল লাগায় কাজটি করছি। আশা করছি দর্শকদের এই ছবিটি দেখে ভাল লাগবে। চিত্রনায়ক ওমর সানি বলেন, আমি সব সময় দর্শকদের ইচ্ছা ও ভালবাসার উপর জোর দিয়ে থাকি। আমি আশা করছি দর্শক তাদের ভালবাসা দিয়ে আমাকে অনেক দূরে নিয়ে যাবেন।

জাহেদ খান বলেন বহুদিন পর মুক্তিযুদ্ধ বিষয়ক প্রেম রোমাঞ্চের একটি ভালো গল্প আশা করি সবাইর ভালো লাগবে।

মোঃ মাসুদ পারভেজ রানা