patrika71 Logo
ঢাকাসোমবার , ২৩ আগস্ট ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

হেলেনার পাশের কক্ষেই থাকছেন পরীমনি

পত্রিকা একাত্তর ডেস্ক
আগস্ট ২৩, ২০২১ ১০:০৪ পূর্বাহ্ণ
Link Copied!

ad

মাদক আইনের মামলায় তৃতীয় দফায় এক দিনের রিমান্ড শেষে চিত্রনায়িকা পরীমনিকে শনিবার ফের কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগারে পাঠানো হয়েছে। আদালত থেকে সন্ধ্যায় তাকে কারাগারে নেয়া হয়। সেখানে তাকে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। তার পাশের কক্ষেই আলোচিত হেলেনা জাহাঙ্গীর গত বৃহস্পতিবার (১৯ আগস্ট) থেকে কোয়ারেন্টাইনে রয়েছেন।

এর আগে দ্বিতীয় দফা রিমান্ড শেষে আদালতের নির্দেশে গত ১৩ আগস্ট পরীমনিকে একই কারাগারে পাঠানো হলে কারাগারের রজনীগন্ধা ভবনে কোয়ারেন্টাইনে রাখা হয়। এবারও তাকে আগের ভবনে ফের কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। গত বৃহস্পতিবার সকালে তাকে তৃতীয় দফা রিমান্ড শুনানির জন্য ঢাকায় পাঠানো হয়েছিল।

মহিলা কারাগারের অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত সিনিয়র জেল সুপার মো. আব্দুল জলিল জানান, প্রিজন ভ্যানে করে পরীমনি ঢাকার আদালত থেকে শনিবার সন্ধ্যা ৬টা ২০ মিনিটে কারাগারে পৌঁছেছেন। এর আগে, গত বৃহস্পতিবার রিমান্ড শুনানির জন্য তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে পাঠানো হয়েছিল। এদিন আদালত পরীমনির একদিনের রিমান্ড মঞ্জুর করেন। পরে সিআইডি একদিন হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদের পর শনিবার আদালতের মাধ্যমে তাকে আবার কারাগারে পাঠানো হয়।

এর আগে, গত ১৩ আগস্ট আদালতের নির্দেশে পরীমনিকে এ কারাগারে পাঠানো হলে কারাগারের রজনীগন্ধা ভবনে করোনা সংক্রমণ রোধে সরকারি বিধি অনুযায়ী ১৪ দিনের কোয়ারেন্টাইনে নেয়া হয়েছিল।

গত ৪ অগাস্ট রাতে রাজধানীর বনানীতে পরীমনির বাসায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে র‍্যাব। পরদিন তার বিরুদ্ধে বনানী থানায় মাদক আইনে মামলা করা হয়। জব্দ তালিকায় পরীমনির বাসা থেকে মদ, আইস ও এলএসডির মতো মাদক উদ্ধারের কথা বলা হয়।

এ মামলায় এর আগে দুই দফায় ছয়দিন রিমান্ডে নিয়ে পরীমনিকে জিজ্ঞাসাবাদ করে সিআইডি। দ্বিতীয় দফা রিমান্ড শেষে গত ১৩ অগাস্ট পরীমনিকে আদালতে হাজির করা হলে বিচারক তার জামিন আবেদন নাকচ করে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছিলেন।

অপরদিকে গত বৃহস্পতিবার আদালতের নির্দেশে মাদক ও বিশেষ ক্ষমতা আইনে দায়ের করা মামলায় গ্রেফতার হেলেনা জাহাঙ্গীরকে একই কারাগারে পাঠানো হলে তাকে কারাগারের রজনীগন্ধা ভবনে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। শনিবার তার পাশের কক্ষেই পরীমনিকে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে বলে জানিয়েছেন সিনিয়র জেল সুপার মো. আব্দুল জলিল।

সূত্র: ডেইলি বাংলাদেশ

ad