patrika71 Logo
ঢাকাশুক্রবার , ২০ আগস্ট ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

চিত্রনায়িকা পূজা চেরির শুভ জন্মদিন

পত্রিকা একাত্তর ডেক্স
আগস্ট ২০, ২০২১ ২:৩৬ অপরাহ্ণ
Link Copied!

ad

হালের দর্শকপ্রিয় চিত্রনায়িকা পূজা চেরি। শিশুশিল্পী হিসেবে শোবিজে পা রাখেন তিনি। নায়িকা চরিত্রে অভিনয় করে অল্প দিনের মধ্যে সে খোলস ছাড়িয়ে বেরিয়ে আসেন তিনি। অভিনয় গুণে খুব কম সময়ের মধ্যে দ্যুতি ছড়িয়ে দর্শক মনেও জায়গা করে নেন এই অভিনেত্রী। ‘পোড়ামান-২’ সিনেমার মাধ্যমে প্রথম নায়িকা হিসেবে বড় পর্দায় হাজির হন পূজা।

আজ পূজা চেরির জন্মদিন। আজকের এই দিনে খুলনার গাজিরহাটে জন্মগ্রহণ করেন জয়িতা রায় পূজা। তবে সবাই তাকে চেনে পূজা চেরি নামেই। তাইতো পূজা চেরির নাম নিয়ে অনেকের মনেই প্রশ্ন রয়েছে।জানা যায়, জন্মের পর পূজা এতই সুন্দরী ছিলেন যে, তাদের গুরুদেব তার নাম দেন চেরি। আসলে গুরুদেব থাকতেন জাপানে। সেখানকার চেরি ফুলের সৌন্দর্য নজর কাড়ে সকলেরই। সেই সূত্রেই পূজার সঙ্গে জুড়ে যায় চেরি।

জন্মদিন প্রসঙ্গে পূজা বলেন, রাত ১২টার পর থেকেই ভক্ত-অনুরাগীদের শুভেচ্ছায় পাচ্ছি। ঘরোয়াভাবেই কাটবে এবারের জন্মদিন। রাতে পরিবার নিয়ে একটি কেক কেটেছি। তবে আমার একবার ইচ্ছে আছে বড় আয়োজন করে জন্মদিন পালন করার।

তিনি বলেন, গত বছর থেকেই পরিকল্পনাটি মাথায় ঘুরপাক খাচ্ছে। তবে ২০২০ সালে মার্চে আসা করোনাভাইরাস আমাদের সবকিছু এলোমেলো করে দিয়েছে। চাইলেও এখন অনেক কিছু করা সম্ভব হচ্ছে না। পরিস্থিতি স্বাভাবিক হলে আগামী জন্মদিন বড় আয়োজন করে পালন করার ইচ্ছে আছে।

পূজার ছোটবেলায় খুব ইচ্ছে ছিল নায়িকা হবেন। হয়েছেনও তবে, সে গল্পটি বেশ কঠিন। মনের ভেতর যখন স্বপ্নটি ধারণ করেন তখন সেটি কখনো হতাশ করেছে, আবার কখনো আশার আলো দেখিয়েছে। তবে পূজা অভিনীত মুক্তির অপেক্ষায় আছে জ্বীন,সাইকো, শান, হৃদিতা নামের চারটি সিনেমা। নির্মাণাধীন সৈকত নাসির পরিচালিত ‘মাসুদ রানা’। করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে সিনেমাগুলো মুক্তি পাবে বলে জানান পূজা।

মোঃ মাসুদ পারভেজ রানা।

ad