patrika71 Logo
ঢাকাবৃহস্পতিবার , ১৯ আগস্ট ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইভেন্ট
  9. ইসলাম
  10. কবিতা
  11. করোনাভাইরাস
  12. কৃষি
  13. খেলাধুলা
  14. চাকরী
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

করোনার মধ্যেও নিয়মিত অভিনয় করে যাচ্ছেন শবনম বুবলী

পত্রিকা একাত্তর ডেস্ক
আগস্ট ১৯, ২০২১ ৯:৩১ পূর্বাহ্ণ
Link Copied!

ad

ঢালিউডের সাড়া জাগানো চিত্রনায়িকা শবনম বুবলী করোনার মধ্যেও নিয়মিত অভিনয় করে যাচ্ছেন। ছবিতে অভিনয় ছাড়াও বিজ্ঞাপনে কাজ করছেন নিয়মিত। এসবের পাশাপাশি এবার নতুন এক পথে হাঁটবেন এই অভিনেত্রী।

ইয়োগা নিয়ে কাজ করার পরিকল্পনা করেছেন তিনি। গত আট বছর ধরে বুবলী নিয়মিত ইয়োগা করেন। এ কাজটির ইতিবাচক ফলাফলও পাচ্ছেন শুরু থেকেই। যেহেতু এটি একটি ভালো কাজ, তাই এ বিষয়টিতে মানুষকে উৎসাহী করে তুলতে ব্যাপক পরিসরে কাজ করার ইচ্ছা প্রকাশ করেছেন বুবলী।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘ইয়োগা যখন থেকে শুরু করেছি, ঠিক তখন থেকেই আমি শরীর ও মনের দিক থেকে বেশ ভালো আছি। এ কাজটির কোনো ক্ষতিকর দিক নাই। তাই সবাইকে ইয়োগা শুরু করার আহবান জানাচ্ছি। করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে এলেই কাজটি নিয়ে অগ্রসর হব।’

এদিকে নিয়মিত নতুন ছবিতে যুক্ত হচ্ছেন এবং শুটিং করছেন এই চিত্রনায়িকা। সম্প্রতি ‘তালাশ’ নামের নতুন একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন বুবলী। তপু খানের পরিচালনায় ‘লিডার’ এবং মো. ইকবালের পরিচালনায় ‘রিভেঞ্জ’ নামের দুটি ছবিতে এখন শুটিং করছেন। সৈকত নাসিরের ‘ক্যাশ’ এবং ‘ক্যাসিনো’, আসিফ ইকবালের জুয়েলের ‘চোখ’ ছবির কাজও শেষ হয়েছে। এছাড়া আবারো নতুন বিজ্ঞাপনে তাকে দেখা যাবে বলে জানিয়েছেন শবনম বুবলী। সুত্র: যুগান্তর।