patrika71 Logo
ঢাকাবুধবার , ২১ জুলাই ২০২১
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আন্দোলন
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. কবিতা
  10. করোনাভাইরাস
  11. কৃষি
  12. খেলাধুলা
  13. চাকরী
  14. জাতীয়
  15. টেকনোলজি
আজকের সর্বশেষ সবখবর

জেমস বন্ড হয়ে পর্দা মাতাবেন সানি লিওন

পত্রিকা একাত্তর ডেক্স
জুলাই ২১, ২০২১ ২:৫৬ অপরাহ্ণ
Link Copied!

সানি লিওন মানেই যে রোমাঞ্চ কিংবা কমেডি চরিত্র। এবার সবাইকে তাক লাগিয়ে তিনি হাজির হচ্ছেন হাতের বন্দুক সামনে তাক করে ।ব্রিটিশ ঔপন্যাসিক ইয়ান ফ্লেমিং সৃষ্ট কাল্পনিক চরিত্র জেমস বন্ড হয়ে পর্দা মাতাবেন সানি! না ঠিক জেমস বন্ড নয়। জেমস বন্ডের মতো চরিত্রে দেখা যাবে তাকে।

অ্যাকশনধর্মী ওয়েব সিরিজ ‘অনামিকা’-র সেটে বন্দুক হাতে পেয়েই মজার ভিডিও করতে শুরু করেছেন সাবেক এই পর্ন তারকা। নিজেকে জেমস বন্ডের সঙ্গে তুলনা করছেন। তাই নিজের গলায় জেমস বন্ড ফ্র্যাঞ্চাইজির সে‌ই বিখ্যাত সুর তুললেন। ক্যামেরার দিকে বন্দুক তাক করে এগিয়ে এলেন আরও খানিকটা।সানি সেই ভিডিও পোস্ট করে লিখেছেন এমন করেই কাটালাম দিনটা। অভিনেত্রীর সেই ভিডিও ভাইরাল করছেন ভক্তরা। লিখেছেনএমন মিষ্টি জেমস বন্ড আগে কখনও দেখিনি।

বিক্রম ভট্টের ওয়েব সিরিজ ‘অনামিকা’-তে অভিনয় করছেন সানি। ভারতে করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়ার আগেই বেশ খানিকটা শুট করা হয়ে গিয়েছিল। লকডাউন ওঠার পর ফের কাজে নেমেছেন তারা।

মোঃ মাসুদ পারভেজ রানা-

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।