patrika71
ঢাকাসোমবার - ২৩ জানুয়ারি ২০২৩
  1. অনুষ্ঠান
  2. অনুসন্ধানী
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া
  7. ইসলাম
  8. কবিতা
  9. কৃষি
  10. ক্যাম্পাস
  11. খেলাধুলা
  12. জবস
  13. জাতীয়
  14. ট্যুরিজম
  15. প্রজন্ম
আজকের সর্বশেষ সবখবর

বিয়ে করছেন চিত্রনায়িকা একা

বিনোদন ডেস্ক
জানুয়ারি ২৩, ২০২৩ ৭:৩০ অপরাহ্ণ
Link Copied!

চিত্রনায়িকা একা হলেন একজন বাংলাদেশি জনপ্রিয় অভিনেত্রী ও মডেল যিনি চলচ্চিত্র ও টিভি নাটকে কাজ করার পাশাপাশি বিজ্ঞাপন চিত্রে মডেল হিসেবে কাজ করেছেন। ১৯৯৯ সালে মুক্তিপ্রাপ্ত কাজী হায়াত পরিচালিত ‘ধর”ও “তেজি’ সিনেমায় অভিনয় করে তুমুল জনপ্রিয়তা পেয়েছিল। তিনি ত্রিশটিরও অধিক চলচ্চিত্রে অভিনয় করেছেন।

জানা গেছে, একা বিয়ে করেছেন। সম্প্রতি গণমাধ্যমকে এই অভিনেত্রী বলেন, কিছু ব্যক্তিগত ঝামেলা ছিল। ঝামেলাগুলো মিটে যাওয়ার পর আমরা বিয়ে করেছি। কিছুদিনের মধ্যেই পার্টি করে বিষয়টি সবাইকে জানাবো।

জানাগেছে, তাঁর স্বামী এখন দেশের বাইরে। দেশে ফিরলেই বিয়ের বিষয়টি আনুষ্ঠানিকভাবে জানাবেন। এখন তিনি সবিস্তারে কিছুই জানাতে আগ্রহী নন।

দীর্ঘদিন আড়ালে ছিলেন এ অভিনেত্রী। একা বলেন, আমি পড়াশোনার জন্য লন্ডন চলে গিয়েছিলাম। সেখানে পড়াশোনার পর আমি যুক্তরাষ্ট্রে যাই। যুক্তরাষ্ট্রে আমি এডিটিংয়ের ওপর কিছু কোর্স করি। লাইট, এডিটিংয়ের ওপর কাজ শিখে দেশে ফিরে আসি। এরপর আমি মাই টিভিতে যোগ দেই। সেখানে টানা ৫ বছর ধরে আছি, এখনো আছি।

তোজাম্মেল হক বকুল পরিচালিত “রঙিন রাখাল রাজা” সিনেমার মাধ্যমে ঢালিউড ইন্ডাস্ট্রিতে অভিষেক ঘটে। ১৯৯৮ সালে কাজী হায়াৎ পরিচালিত তেজী চলচ্চিত্রে মান্নার বিপরীতে অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্রাঙ্গনে জনপ্রিয়তা লাভ করেন। ছবি দুটিতে মান্না ছিল তার নায়ক। পরে রুবেল, আমিন খান, আলেকজান্ডার বো, অমিত হাসান ও সাকিব খানের সাথে সঙ্গে জুটি হয়ে অন্তত ৩০টি সিনেমায় অভিনয় করেছেন। সর্বশেষ ২০০৮ সালে তাকে বাহাদুর সন্তান সিনেমায় দেখা গিয়েছে। তিনি দেশের বাইরেও ছিলেন কিছু দিন।

পত্রিকা একাত্তর/ মাসুদ পারভেজ